October 24, 2024

রায়গঞ্জের রেইনবো রান্নাঘরের কর্মকর্তারা দুস্থদের পাশে দাঁড়ানোর মহৎ উদ্যোগ নিলেন

1 min read

রায়গঞ্জের রেইনবো রান্নাঘরের কর্মকর্তারা দুস্থদের পাশে দাঁড়ানোর মহৎ উদ্যোগ নিলেন

তপন চক্রবর্তী–কালিয়াগঞ্জ(উত্তর দিনাজপুর)–বুধবার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জে অবস্থিত বেসরকারী রেইনবো রান্নাঘর রেস্টুরেন্ট সংস্থা করোনার জেরে সমস্যায় পরা দুস্থদের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

এক প্রশ্নের উত্তরে রেইনবো ইন রান্নাঘর রেস্টুরেন্ট সংস্থার ডিরেক্টর অরিজিৎ ঘোষ জানালেন তাদের সংস্থার মাধ্যমে বুধবার সকালে তাদের এম জি রোডে অবস্থিত অফিসের সামনে একটি অনুষ্ঠানের মাধ্যমে দুস্থদের মধ্যে চাল,ডাল, সাবান বিলি করা হয়।

এসব ছাড়াও পরিবেশকে পরিছন্ন রাখবার জন্য দেওয়া হয় গারবেস ডিসপোশাল ব্যাগ প্রত্যেককে দেওয়া হয় রেইনবো ইন রান্নাঘরের ডিরেক্টার অরিজিৎ ঘোষ জানান তারা আজকে দুস্থদের মধ্যে ১০কুইন্টাল চাল,৩ কুইন্টাল ডাল ছাড়াও অনেককে নগদ অর্থও দেওয়া হয়েছে।

তিনি বলেন যেহেতু জমায়েতের উপর নিষেধাজ্ঞা আছে তাই সরকারি আইনকে মান্যতা দিয়ে দুস্থদের মধ্যে এসব বন্টন করা হয়েছে।

অরিজিৎ বাবু বলেন দুস্থদের পাশে তারা এবারই প্রথম দাঁড়িয়েছে তা নয়।বিগত ভয়াবহ বন্যায় তাদের সংস্থা অমানুষিক কাজ করেছে বন্যাদুর্গত দের পাশে দাঁড়িয়ে দীর্ঘদিন।আর তার জন্য তাদের সংস্থাকে পুরস্কৃতও করা হয়েছে বলে জানান।

অরিজিৎ বাবু বলেন আমরা এই মুহূর্তে রায়গঞ্জের বিভিন্ন এন জি ও দের ডেকে দুস্থদের দেবার জন্য ত্রাণ দিয়েছি জমায়েত না করেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *