October 24, 2024

হাজার হাজার মাক্স ও সাবান বিলি করে নজীর সৃষ্টি করলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম পাল

1 min read

হাজার হাজার মাক্স ও সাবান বিলি করে নজীর সৃষ্টি করলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম পাল

সবসময়ই সমাজসেবামূলক কাজ করে জেলায় সুনাম অর্জন করে আসছেন উত্তর দিনাজপুর জেলার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম পাল। তাই এবারও করোনা ভাইরাস আক্রমণ থেকে মানুষকে প্রতিহত করতে জেলার বিভিন্ন জায়গায় নানান রকম সাধারণ মানুষের স্বার্থে কাজ করে চলছেন।আজ তারই নেতৃত্বে জেলার করণদিঘি টুঙ্গীদীঘি তৃণমূল কংগ্রেসের যুব কর্মীরা চাঁদা তুলে করোনা র মতন মারন ভাইরাস থেকে মানুষকে স্বস্তি দিতে মাক্স কিনে নিয়ে এসে গ্রামেগঞ্জে মানুষের হাতে তুলে দিলেন। যা পেয়ে সাধারন মানুষরা সকলেই তাকে তারিফ জানিয়েছেন।

গৌতম পাল বলেন,করোনাভাইরাস নিয়ে মানুষকে সচেতন করতে তিনি প্রতিদিনই জেলার কোন না কোন না কোন গ্রামে যাচ্ছেন। শুধু যাচ্ছেন শুধু না তিনি মানুষকে ভরসা জোগাতে হাতে নিয়ে মাক্স ও সাবান বিলি করছে।

সঙ্গে তাকে যোগ্য সহযোগিতা করছে তৃণমূল যুব কংগ্রেসের কর্মীরা। তিনি বলেন ইতিমধ্যে কয়েক হাজার মাক্স ও সাবান বিলি করেছেন। এরকম তিনি প্রতিদিনই করতে থাকবেন।

গৌতম বাবু আরো বলেন বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে না। এই মাক্স নিয়ে যাতে কোন কালোবাজারি না হয় সেদিকে প্রশাসনকে নজর দেওয়ার কথা তিনি বলেন। সব মিলিয়ে বর্তমানে জেলায় পরিত্রাতা র ভূমিকা য় জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম পাল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *