October 24, 2024

বিজেপি নেতা রুপক রায়ের বিরুদ্ধে চাকরির প্রলোভন দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগ,নেতা কি ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের

1 min read

বিজেপি নেতা রুপক রায়ের বিরুদ্ধে চাকরির প্রলোভন দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগ,নেতা কি ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের

 কালিয়াগঞ্জ থানার বোচাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের নিম্ন মানের রাস্তার কাজের প্রতিবাদ জানাতে গিয়ে গ্রামবাসিদের বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি নেতা রূপক রায়।তবে রূপকবাবু তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। বিজেপি নেতা রুপক রায়ের বিরুদ্ধে চাকরির প্রলোভন দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগ তোলেন  সিংতোর গ্রামের বাসিন্দা ভদ্রেশ্বর সরকার। সিংতোর এলাকায়  নিম্নমানের রাস্তার কাজের অভিযোগে সোমবার দুপুরে রাস্তার কাজ আটকে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। তাঁদের  সঙ্গে হাজির ছিলেন বিজেপি নেতা রুপক রায়।

সেখানেই ভদ্রেশ্বর সহ বেশ কয়েজন গ্রামবাসীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন রুপক। ভদ্রেশ্বরের অভিযোগ, চাকরি দেওয়ার নাম করে রুপক রায় গ্রামের লোকের কাছ থেকে টাকা নিয়েছেন। এরপরেই বেশকয়েকজন গ্রামবাসীর বিক্ষোভের মুখে পড়ে সেখান থেকে চলে যেতে বাধ্য হন রুপক। যদিও তাঁর বিরুদ্ধে  আনা অভিযোগ অস্বীকার করেন রুপক। তিনি বলেন, নিম্নমানের কাজের অভিযোগ এনে গ্রামবাসীরা রাস্তার কাজ আটকে বিক্ষোভ দেখাচ্ছিলেন। এলাকার বাসিন্দাদের কথা মাথায় রেখে সেখানে আমি উপস্থিত ছিলাম।

নিম্নমানের কাজের মধ্যদিয়ে রাস্তার কাজের সরকারী টাকা নয়ছয় করা হচ্ছে। এলাকার তৃনমূল নেতা হিসেবে পরিচিত ভদ্রেশ্বর ঠিকাদারের হয়ে কথা বলছিলেন। তাই তিনি আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন।  রুপক রায়ের বিরুদ্ধে আনা অভিযোগের ব্যাপারে বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, দল বিরোধী কাজের জন্য ইতিমধেই রুপক রায়কে বহিস্কার করার জন্য শোকজ করা হয়েছে। তিনি শোকজের জবাবও দিয়েছেন।  দলীয় কর্মকাণ্ড থেকে রুপক রায়কে দূরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। চাকরির প্রলোভন দেখিয়ে টাকা নেওয়ার লিখিত অভিযোগ পেলে সঙ্গে সঙ্গে দল থেকে বহিস্কার করা হবে রুপক রায়কে।এব্যাপারে তৃনমূল ব্লক সভাপতি নিতাই বৈশ্য বলেন, রুপকের বিভিন্ন গুমোরের তথ্য ভদ্রেশ্বর জানে জন্যই রুপকের বিরুদ্ধে এই অভিযোগ এনেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *