October 24, 2024

বাবা ভোলেনাথের মাথায় জল ঢেলে পুত্র গৌরব স্ত্রী পম্পা কে সাথে নিয়ে একটু অন্য মুডে আজ উত্তর দিনাজপুর জেলার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম পাল

1 min read

বাবা ভোলেনাথের মাথায় জল ঢেলে পুত্র গৌরব স্ত্রী পম্পা কে  সাথে নিয়ে একটু অন্য মুডে আজ উত্তর দিনাজপুর জেলার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম পাল

তন্ময় চক্রবর্তী। পুত্র গৌরব ও স্ত্রী পম্পা পাল কে সাথে নিয়ে আজ ইটাহারের আশাপুর এ মহানন্দা নদীতে স্নান সেরে শিবের মাথায় জল ঢাললেন উত্তর দিনাজপুর জেলার তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি তথা হেমতাবাদ বিধানসভা কেন্দ্রের তৃণমূলের পর্যবেক্ষক গৌতম পাল।

আর পাঁচটা দিনের চেয়ে আজকের দিনটি গৌতম বাবু কে দেখা গেল একটু অন্য মুডে। রাজনীতিতে গেরুয়া তার বিরুদ্ধে হলেও বাবা ভোলেনাথের সৌজন্যে গেরুয়া পোশাক আজ প্রিয় হয়ে উঠেছিল গৌতমবাবুর ক্ষেত্রে। তাই নিজে গেরুয়া পোশাক পড়ে ও  মাথায় পাগরি  দিয়ে এবং পুত্রকেও গেরুয়া পোশাক পরিয়ে আজ বাবা ভোলেনাথের পরম ভক্ত হয়ে শিবরাত্রির দিনটি কাটালেন পরিবার কে সঙ্গে নিয়ে বাবা ভোলেনাথের সঙ্গে। তবে এর ফাঁকে কিন্তু আর পাঁচজনের মতো ভোলেননি সেলফি তুলতে ও।

পরিবার কে  সঙ্গে নিয়ে মহানন্দা নদীতে স্নান সেরে বাবা ভোলেনাথের মাথায় জল ঢালার পর বিভিন্ন কায়দায় গৌতম বাবুকে দেখা যায় ছবি তুলতে  ।

 

চেনা বৃত্তের বাইরে বেরিয়ে আজ একটু অন্য রকম ভাবেই পরিবারকে সঙ্গে নিয়ে সময় কাটালেন। স্ত্রী পম্পা পাল জেলা পরিষদের কর্মাধ্যক্ষ থাকার সুবাদে তিনি যেমন  আর পাঁচটা দিন ব্যস্ত থাকেন রাজনীতির পাশাপাশি জেলা পরিষদের বিভিন্ন কাজকর্মে।

তেমনই পম্পা পালের সুযোগ্য স্বামী গৌতম পাল রাজনীতিতে হেভিওয়েট পোস্ট হোল্ড করার সুবাদে তিনিও সময় পান না আজকের মতন করে তার  সন্তান ও তার স্ত্রীর সঙ্গে একটু অন্যরকম ভাবে কাটাতে।তাই  আজকে বাবা ভোলেনাথের  সৌজন্যে ভালই কাটল গৌতম বাবু র।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *