October 23, 2024

কালিয়াগঞ্জ পৌর সভার উদ্দ্যোগে শহরের সমস্ত রাস্তাঘাটের সংস্কারের কাজ দ্রুত গতিতে চলছে

1 min read

কালিয়াগঞ্জ পৌর সভার উদ্দ্যোগে শহরের সমস্ত রাস্তাঘাটের সংস্কারের কাজ দ্রুত গতিতে চলছে

তপন চক্রবর্তী-কালিয়াগঞ্জ(উত্তর দিনাজপুর)–কালিয়াগঞ্জ পৌর সভায় মা মাটি মানুষের বোর্ড আসার পর থেকে পৌর সভার পৌরপিতা যে ভাবে কালিয়াগঞ্জ শহরকে একটি উন্নত মানের

পৌরশহর তৈরি করবার যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তা এক কথায় অভিনন্দন যোগ্য।শহরের বিভিন্ন রাস্তা যে ভাবে প্রশস্ত করে শহরের মানুষদের যাতায়াতের সুবিধা করে দিচ্ছে তা এক দময় স্বপ্ন ছিল।

কিন্তু বর্তমান পৌরপিতা কার্তিক চন্দ্র পাল সাধারণ মানুষের স্বপ্নকে প্রতিনিয়ত বাস্তবে রূপ দেবার চেষ্টা করে চলেছেন।শহরের মহেন্দ্রগঞ্জ থেকে শেঠকলোনি,এন এস রোড সর্বত্রই চলছে কাজ আর কাজ।

কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপিতা কার্তিক পাল বলেন কালিয়াগঞ্জ শহরকে আগে কেউ গুরুত্ব দেয়নি।কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই রাজ্যের সর্বত্র শুধু উন্নয়ন ছাড়া কিছুই বোঝেন না।

আমরাও তাই শুধু ক্ষমতা ভোগ করবো কাজ করবো না তা ঠিক নয়।মানুষের জন্য কাজ করতেই আমরা এসেছি।সবার সহযোগিতা ও আশীর্বাদ আমাদের সাথে থাকলে

আগামীতে কালিয়াগঞ্জ শহরের চেহারা পাল্টিয়ে দেব।এ ব্যাপারে কোন সন্দেহ নেই।পৌরপিতা কার্তিক পাল বলেন আগামী কয়েক মাসের মধ্যেই শহরের চেহারাটা যে অনেকটাই পরিবর্তন হচ্ছে তা সবাই অনুভব করতে পারবে বলে জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *