May 18, 2024

আগামী মাচ মাসের মধ্যে কালিয়গঞ্জ এর নাগরিকরা বিনামূল্য পানীয় জল বাড়িতে বাড়িতে পেতে চলছে :-কার্তিক পাল

1 min read

তন্ময় চক্রবর্তী, বর্তমানের কথা আগামী মার্চ মাসের মধ্যে কালিয়াগঞ্জ এর নাগরিক রা  তাদের বাড়িতে বাড়িতে প্ররিশ্রুতি পানীয় জলের সুবিধা পেতে চলছে বিন্যামূলে বলে এক সাক্ষাৎকারে একথা জানালেন কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক চন্দ্র পাল।
 তিনি বলেন রাজ্যের মূখ্যমন্ত্রী এই জেলায় আসার পর ই কালিয়াগঞ্জ পৌরসভাকে দশ কোটি টাকা দিয়েছেন এই বিনামূল্যে পানীয় জল কালিয়াগঞ্জে বাড়ি বাড়ি পৌছে দেওয়ার জন্য। আর তার ই নিরিখে কালিয়াগঞ্জ পৌরসভা এর জন্য ইতিমধ্যে জোর কদমে কাজ শুরু করছে।পৌরপতি জানান,বিগত দিনে কংগ্রেস পৌরসভা যখন ছিল তখন সিদ্ধান্ত নিয়েছেন যে পৌরনাগরিকদের বাড়ি বাড়ি এই জল  পৌছে দেওয়ার জন্য  তারা সাধারন নাগরিকদের কাজ থেকে চার হাজার টাকা করে নিবে কিন্তু এই পৌরবোড আসার পরে এবং রাজ্যের মূখ্যমন্ত্রীর উদ্দ্যেগে অবশেষে আর নাগরিকদের সেই চার হাজার টাকার মাশুল আর দিতে হবে না।
কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক চন্দ্র পাল

 এখন বিনা মূল্যে জল দেবে পৌরসভা।এদিকে পৌরপতির  এহেন উদ্যেগের ফলে সাধারন মানুষদের ভীষন উপাকার হল। সাধারন মানুষদের বলতে শোনা গেল বর্তমান পৌরপতি মানুষকে স্বপ্ন দেখাতে ভালোবাসেন না তিনি মানুষকে স্বপ্ন কে বাস্তবায়িত করতে বদ্ধ্য পরিকর তা আবার প্রমানিত হল। পৌরপতি বলেন রাজ্যের মূখ্য মন্ত্রী এর আগে যখন জেলায় যখন এসছিল চোপড়ায় তখন ই কালিয়াগঞ্জে বাড়ি বাড়ি পানীয় জলের প্রকল্প টির উদ্ধোধন করেছিলেন। তখন কালিয়াগঞ্জ পৌরসভা পচিশ জন বিশেষ চাহিদা সম্পূন্ন মানুষদের বাড়ি বাড়ি সেই জল পৌছে দিয়েছেন।এবার সেই পানীয় জল শুধুমাত্র সেই পাচিশ জন এর মধ্যে সীমাবদ্ধ থাকবে না এখন সেই জল পাবে কালিয়াগঞ্জ এর আপামর মানুষ। এখন শুধু মাত্র সময়ের অপেক্ষা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *