October 24, 2024

উত্তরদিনাজপুর জেলায় রক্ত সঙ্কট মেটাতে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির উদ্যোগে রক্তদান শিবির_

1 min read

উত্তরদিনাজপুর জেলায় রক্ত সঙ্কট মেটাতে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির উদ্যোগে রক্তদান শিবির

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২৬ মে:শুক্রবার উত্তর দিনাজপুর জেলায় রক্ত সঙ্কট মেটাতে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির উদ্যোগে একটি রক্ত দান শিবিরের আয়োজন করা হয় পঞ্চায়েত সমিতির নিজস্ব হলঘরে রক্ত দান শিবিরের উদ্বোধন করেন কালিয়া গঞ্জের বিধায়ক সৌমেন রায়।বিধায়ক সৌমেন রায় বলেন রক্ত দানের মত সমাজ সেবার গুরুত্ব অসীম।

রক্ত দান যারা করছেন তারা মানুষের জীবন দান করছেন নিঃশব্দে।বিধায়ক সৌমেন রায় বলেন কালিয়াগঞ্জ ব্লক রক্ত দানের ক্ষেত্রে অনেকটাই জেলার আর সব ব্লকের থেকে এগিয়ে থাকলেও কালিয়াগঞ্জে আরো রক্তদান শিবির করার প্রয়োজন আছে। কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতি সেদিক দিয়ে রক্তদান আন্দোলনে কাজ করে চলেছে জন্যে তাদের তিনি অভিনন্দন জানান।রক্তদান শিবিরে অংশ গ্রহন করে কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা রাম নিবাস সাহা বলেন রক্ত দান মানেই জীবন দান।

তাই রক্ত দান আরো বেশি বেশি করে আমাদের জেলার ব্লাড ব্যাংকে রক্তের দিক থেকে মজবুত করে তুলতে হবে বলে পৌর পিতা রাম নিবাস সাহা বলেন।কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার বলেন কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতি প্রতিবছরই রক্তদান শিবিরের আয়োজন করে থাকে।

 

এবারের রক্তদান শিবিরে কালিয়াগঞ্জ ব্লকের নূতন সমষ্টি উন্নয়ন আধিকারিক প্রশান্ত রায় রক্ত দান করে অন্যান্যদের যথেষ্ট উৎসাহিত করেন।রক্তদান করেন কালিয়াগঞ্জের বি এল আর ও সুমন তামাং সহ ৫০ জন রক্তদাতা। বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সদস্য দধি মোহন দেবশর্মা,তৃণমূলের উত্তরদিনাজপুর জেলার চেয়ারম্যান শচীন সিংহ রায়,প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি মনিন্দ্র নাথ রায়, কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি গোলাম মুস্তাক আহমেদ প্রধান,বিশিষ্ট সমাজসেবী বাপ্পা সরকার সহ অনেকেই।

6 thoughts on “উত্তরদিনাজপুর জেলায় রক্ত সঙ্কট মেটাতে কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির উদ্যোগে রক্তদান শিবির_

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *