October 23, 2024

দায়িত্ব আমাদের নিতে হবে’-বাঁকুড়ায় এসে মন্তব্য মীনাক্ষির

1 min read

 দায়িত্ব আমাদের নিতে হবে’-বাঁকুড়ায় এসে মন্তব্য মীনাক্ষির

বাঁকুড়াঃ- পশ্চিমবঙ্গের পঞ্চায়েত ভোট যত এগিয়ে আসছে ডান-বাম-রাম সব পক্ষই লড়াইয়ের ময়দানে মাঠে নেমে পড়ছে। পশ্চিম্বঙ্গ সরকারের বিভিন্ন দুর্নীতিকে ইস্যু করে শাষক দলের বিরুদ্ধে সুর চড়াতে দেখা যাচ্ছে বিরোধিদের। আজ বাঁকুড়া জেলা ডিওয়াইএফআই এর তরফ থেকে খাতড়াতে রাজ্য সরকারের দুর্নীতি এবং কাজের দাবিতে একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয়।উক্ত এই জনসভায় মিছিল করে অসংখ্য বাম কর্মী সমর্থকদের যোগদান করতে দেখা গেল।

এই সভায় মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ডি.ওয়াই.এফ.আই রাজ্য নেত্রী মীনাক্ষি মুখোপাধ্যায় এছাড়াও উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলার সিপিআইএম সম্পাদক অজিত পতি, অভয় মুখার্জি সহ একাধিক জেলা নেতৃত্ব। এই খোলা মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে রাজ্য এবং কেন্দ্রীয় সরকারকে এক হস্তে নিতে দেখা গেল মীনাক্ষিকে।সরাসরি মিডিয়ার বিরুদ্ধে সুর চড়িয়ে তিনি বলেন ‘পশ্চিমবাংলার মিডিয়ার ওপর রাগ করা চলে না কারন তাদের নাকি ভিটামিনের অভাব হয়ে গেছে’।

তিনি হুঁশিয়ারি দিয়ে এও বলেন কেন্দ্রের দল যদি দুর্নীতিগ্রস্থ বিডিওদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ না গ্রহন করে তাহলে তাদেরকে সরাসরি ময়দানে নামতে হবে।পঞ্চায়েত ভোটের পূর্বে বামেদের এই ধরনের জনসভা দলীয় কর্মীদের জন্য অনেকটাই বাড়তি অক্সিজেন বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *