October 23, 2024

অখিল ভারতীয় মারওয়ারী যুব মঞ্চ কালিয়াগঞ্জ শাখার উদ্যোগে কৃত্রিম অঙ্গ প্রত্যঙ্গ বিতরন

1 min read

অখিল ভারতীয় মারওয়ারী যুব মঞ্চ কালিয়াগঞ্জ শাখার উদ্যোগে কৃত্রিম অঙ্গ প্রত্যঙ্গ বিতরন

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২৬ আগস্ট:শুক্রবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ হনুমান ভবনে মারোয়ারি যুব মঞ্চের রজত জয়ন্তী বর্ষ উপলক্ষে বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মধ্যে কৃত্রিম অঙ্গ-প্রত্যঙ্গ বিতরন করা হয়। এই অনুষ্ঠানের সূচনা করেন উত্তর দিনাজপুর জেলার জেলা শাসক অরবিন্দ কুমার মিনা।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়, কালিয়াগঞ্জ পৌরসভার চেয়ারম্যান রাম নিবাস সাহা, মারোয়ারি যুব মঞ্চের সর্বভারতীয় সভাপতি কপিল লাখটিয়া,রাজ্য সভাপতি আশিস আগারওয়াল,কালিয়াগঞ্জ থানার আই সি দীপাঞ্জন দাস, কালিয়াগঞ্জ শাখার সভাপতি পঙ্কজ ব্রাদিয়া, ফাউন্ডার প্রেসিডেন্ট বিনোদ আগারওয়াল।

উত্তর দিনাজপুর জেলার জেলা শাসক অরবিন্দ কুমার মিনা বলেন কালিয়াগঞ্জ মারোয়ারী যুব মঞ্চের রজত জয়ন্তী বর্ষে যুব মঞ্চের সদস্যরা বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের পাশে দাঁড়িয়ে বিনা ব্যয়ে তাদের কারো কৃত্রিম হাত এবং কাউকে কৃত্রিম পা দিয়ে উপকার করলেন যা প্রকৃত অর্থেই সমাজ সেবা।এই ধরনের সেবামূলক কাজে কালিয়াগঞ্জ মারোয়ারী যুব মঞ্চের মতো আরো সামাজিক সংস্থা এগিয়ে এলে আমাদের সমাজের বিশেষ চাহিদা সম্পূর্ণ ভাই-বোনরা আরও বেশি বেশি করে উপকৃত হতে পারবে।

তিনি মাড়োয়ারি যুব মঞ্চের কালিয়াগঞ্জের সদস্যদের এই কাজের জন্য অভিনন্দন জানান।কালিয়াগঞ্জে বিধায়ক সৌমেন রায় বলেন কালিয়াগঞ্জ মারওয়ারী যুব মঞ্চের সদস্যরা বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের কৃত্রিম হাত পা দিয়ে একটি অভিনব কাজ করে সমাজকে দেখিয়ে দিল। কালিয়াগঞ্জ মাড়োয়ারি যুব মঞ্চের সম্পাদক সন্দ্বীপ শর্মা বলেন মারওয়ারি যুব মঞ্চ কালিয়াগঞ্জ শাখা সমাজের বিভিন্ন স্তরের মানুষদের বিভিন্নভাবে উপকৃত পড়ে আসছে দীর্ঘদিন থেকে। তিনি বলেন আমরা যেন এইভাবে আরো মানুষদের উপকার করতে পারি ভবিষতে।বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিরা এই ধরনের অঙ্গ প্রত্যঙ্গ পেয়ে দারুন খুশি হয়েছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *