October 23, 2024

চার দিনের রাজা ব্যাডমিন্টন প্রতিযোগিতার আসরের সমাপ্তি ঘটলো রায়গঞ্জে.

1 min read

চার দিনের রাজা ব্যাডমিন্টন প্রতিযোগিতার আসরের সমাপ্তি ঘটলো রায়গঞ্জে

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ১৩আগস্ট: উত্তর দিনাজপুর ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও রাজ্য ব্যাডমিন্টন সংস্থার।সহযোগিতায় চার দিনের ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হল শনিবার উত্তর দিনাজপুর ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের নিজস্ব কোর্টে।শনিবার অনূর্ধ্ব ১৯ ছেলেদের বিভাগে অঙ্কিত মণ্ডল ১৭-২১, ২১-৮,২১-৯ পয়েন্টস এ অস্মিত আগরওয়াল এর বিরুদ্ধে জয়লাভ করে।

অনূর্ধ্ব ১৯ মেয়েদের বিভাগে সুতন্বী সরকার ২১-১২,২১-১৮ পয়েন্টস এ সুকর্ণা চৌধুরীর বিরুদ্ধে জয়লাভ করে। অপরদিকে অনূর্ধ্ব ১৯ ছেলেদের ডাবলস বিভাগে অঙ্কিত মণ্ডল এবং অস্মিক আগরওয়াল ২১-১৬,২১-১৭ পয়েন্টে আয়ুস সরকার ও আয়ুষ্মান নন্দীর বিরুদ্ধে জয়লাভ করে।

 

অনূর্ধ্ব ১৭ ছেলেদের বিভাগে করঞ্জীত সাহা ২১-৮,১৯-২১,২১-১৯ পয়েন্টস এ সতর্থ সাধুকার বিরুদ্ধে জয়ী হয়।অন্যদিকে অনূর্ধ্ব ১৭ মেয়েদের বিভাগে সুকর্না চৌধুরী ২১-১৯,২১-১০ পয়েন্টস এ কনিস্কা বিজনিয়ার বিরুদ্ধে জয়ী হয়। অনূর্ধ্ব ১৭ ছেলেদের ডাবলস বিভাগে করঞ্জিত সাহা ও রহিস পাল ২১-১০,২১-১৭ পয়েন্টস এ ঋতব্রত চক্রবর্ত্তী ও সৃজন বাগচীর বিরুদ্ধে জয়লাভ করে।উত্তর দিনাজপুর জেলা ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সম্পাদক নির্মল ঘোষ জানান

চারদিনব্যাপী এই রাজ্য স্তরের ব্যাডমিন্টন খেলায রাজ্যের বিভিন্ন জেলা সহ কলকাতা থেকে আনুমানিক দুই শতাধিক খেলোয়াড় এসেছিল। অত্যন্ত শান্তিপূর্ণ সুশৃঙ্খল ভাবে চারদিনের খেলা শেষ হওয়ায় তিনি সমস্ত আগত খেলোয়াড়দের সাথে সাথে প্রশাসনকেও ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *