October 24, 2024

হেমতাবাদের  শাসন গ্রামে কনটেইনমেন্ট এলাকাকে সানরাইজ করে আশা কর্মীদের হাতে মাস্ক তুলে দিলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস যুব সভাপতি গৌতম পাল।

1 min read

হেমতাবাদের  শাসন গ্রামে কনটেইনমেন্ট এলাকাকে সানরাইজ করে আশা কর্মীদের হাতে মাস্ক তুলে দিলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস যুব সভাপতি গৌতম পাল।

কৃতিমান বিশ্বাস, রায়গঞ্জ মহামারী করোনা গোটা দেশ ও রাজ্যবাসীর জীবনকে দুর্বিষহ করে তুলেছে। মানুষ প্রায় প্রত্যেক মুহূর্তে লড়াই করে চলেছে করোনাভাইরাস এর সঙ্গে।

এই নিষ্ঠুর করোনা ভাইরাসের কু -নজর এড়াতে মানুষ প্রায় প্রতিনিয়ত নিজেকে সুস্থ স্বাভাবিক রাখার জন্য পরিষ্কার-পরিচ্ছন্ন থাকছে।

এই মরণ ভাইরাসের হাত থেকে দেশ তথা রাজ্যবাসীকে রক্ষা করতে চালু হয় লকডাউন। এবং এই লকডাউন এর প্রথম দিন থেকেই মানুষকে সুস্থ ও স্বাভাবিক রাখতে ও তাদেরকে এই দুর্যোগের

দিনে পুরোপুরিভাবে চিন্তা মুক্ত রাখতে তাদের জন্য একনিষ্ঠভাবে দিনরাত এক করে পরিশ্রম করে চলেছে উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস যুব সভাপতি গৌতম পাল। ২৯ মে গৌতম পাল দমকল বাহিনীর

সহযোগিতায় হেমতাবাদ বিধানসভার শাসন গ্রামে কনটেইনমেন্ট এলাকায় স্যানিটাইজ কার্য সম্পন্ন করেন। এবং সেখানকার মানুষদের তিনি সচেতন মূলক বার্তা প্রদান করার পাশাপাশি তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে গ্রামবাসীকে ও সেখানকার দায়িত্বে থাকা আশা কর্মীদের মাস্ক বিলি করেন । তিনি সর্বদাই মানুষের কথা ভেবে এই দুর্যোগের দিনে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করে রেখেছেন।এবং আগামী দিনে ও মানুষ যেন একটু স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারে সেই জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করে চলেছেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *