October 24, 2024

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্ম তিথিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন রায়গঞ্জ পৌরসভা ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্বদের।

1 min read

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্ম তিথিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন রায়গঞ্জ পৌরসভা ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্বদের।

কৃতিমান বিশ্বাস রায়গঞ্জ আজ ২৫শে বৈশাখ, কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৯তম জন্মজয়ন্তী। এই দিনটিকে যথাযথ মর্যাদার সাথে পালন করতে রায়গঞ্জ পৌরসভার উদ্যোগে আজ সকাল ৯ টায় এক অনুষ্ঠানে ঘড়ি মোড়ে পৌরসভা কর্তৃক প্রতিষ্ঠিত কবিগুরুর পূর্ণবয়াব মূর্তিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রায়গঞ্জ পৌরসভার পৌরপতি, সি.আই.সি মেম্বার ভোলা পাল, সি.আই.সি মেম্বার রতন মজুমদার, কাউন্সিলার ইনচার্য হেল্থ বরুণ ব্যানার্জি, কাউন্সিলার ইনচার্য ক্যালচারাল এফেয়ার্স চৈতালী ঘোষ সাহা, প্রবীণ কাউন্সিলার বিমল জ্যোতি সিনহা, কাউন্সিলার মমতা ব্যানার্জি, কাউন্সিলার আরতী মন্ডল, বিশিষ্ট শিক্ষাবিদ প্রধান শিক্ষক শুভেন্দু মুখার্জি, সাংবাদিকদের পক্ষ থেকে ছিলেন প্রসুন মৈত্র এবং

 

পৌরসভার বিভিন্ন স্তরের কর্মীগন ।উল্লেখ্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রধান শিক্ষক শুভেন্দু মুখার্জি অতি সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে কবিগুরুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এবং এই অতিমারী থেকে আমরা যেন খুব তাড়াতাড়ি রক্ষা পাই তার জন্যও প্রার্থনা করেন।

পরবর্তীতে ১৯ নং ওয়ার্ডের উকিলপাড়ায় পৌরসভা কর্তৃক প্রতিষ্ঠিত নবোকলেবরে সজ্জিত হবার পথে রবীন্দ্র শিশু উদ্যানে অবস্থিত কবিগুরুর আবক্ষ মূর্তিতে রায়গঞ্জ পৌরসভার পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *