October 24, 2024

কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে করোনা মোকাবেলায় বিশেষ ধরনের পোশাক দেওয়া হল পৌরসভার স্বাস্থ্য কর্মীদের।

1 min read

কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে করোনা মোকাবেলায় বিশেষ ধরনের পোশাক দেওয়া হল পৌরসভার স্বাস্থ্য কর্মীদের।

তন্ময় চক্রবর্তী ।।।।কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে করোনা মোকাবেলায় বিশেষ ধরনের পোশাক দেওয়া হল পৌরসভার স্বাস্থ্য কর্মীদের। আজ পৌরসভা ভবনে এই বিশেষ ধরনের পোশাক স্বাস্থ্যকর্মীদের দিলেন পৌরপতি কার্তিক চন্দ্র পাল। এক সাক্ষাৎকারে পৌর পতি বলেন, স্বাস্থ্যকর্মীদের এর আগে মাক্স ও সেনিটাইজার দেওয়া হয়েছিল । এবার দেওয়া হল বিশেষ ধরনের পোশাক।

স্টেট আরবান ডেভলপমেন্ট এজেন্সি থেকে করোনা মোকাবেলায় যে সমস্ত পৌরসভার স্বাস্থ্যকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে সার্ভে করছেন তাদের সুরক্ষার জন্য এই বিশেষ ধরনের পোশাক পাঠানো হয়েছে পৌরসভায়।

পৌরপতি বলেন এখন ভয়াবহ করোনা ভাইরাস এর জেরে আতঙ্কিত বিশ্ব। এই অবস্থায় দাঁড়িয়ে চিকিৎসক থেকে আরম্ভ করে অনারারি হেলথ ওয়ার্কাররা (এইচএইচডব্লু) দিনরাত পরিশ্রম করে চলছেন।  স্বাস্থ্যকর্মীরা যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলছেন তাতে তাদের ও সুরক্ষার প্রয়োজন ছিল।

আজ এই বিশেষ ধরনের পোশাক পাওয়ায় তারা নিজেরাও অনেকটাই সুরক্ষিত থাকবে বলে তিনি মনে করেন। পৌরপতি বলেন এই স্বাস্থ্যকর্মীরা যেভাবে কালিয়াগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে গিয়ে

একদিকে যেমন সাধারন মানুষ কে  সচেতনতা করছে  তেমনি প্রতিটা বাড়ির স্বাস্থ্য বিষয়ে খুঁটিনাটি তথ্য তারা নিচ্ছেন বাড়ি বাড়ি গিয়ে গিয়ে। তিনি বলেন সকলের মিলিত প্রচেষ্টায় করোনা ভাইরাস কে তারা দূর করতে পারবে বলে তার দৃঢ় বিশ্বাস।এদিকে  আজকে এই বিশেষ ধরনের পোশাক পেয়ে খুবই খুশি কালিয়াগঞ্জ পুরসভার অনারারি হেলথ ওয়ার্কাররা।

 

6 thoughts on “কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে করোনা মোকাবেলায় বিশেষ ধরনের পোশাক দেওয়া হল পৌরসভার স্বাস্থ্য কর্মীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *