October 24, 2024

যুব তৃণমূল কংগ্রেস এর জেলা সভাপতি গৌতম পালের প্রশংসায় পঞ্চমুখ করণদিঘীর সাধারন মানুষ।

1 min read

যুব তৃণমূল কংগ্রেস এর জেলা সভাপতি গৌতম পালের প্রশংসায় পঞ্চমুখ করণদিঘীর  সাধারন মানুষ।  

প্রদীপ সিনহা  মারণ ভাইরাস করোনার আতঙ্কে ভূগছে সারা বিশ্ব। আক্রান্তের শিকার আমাদের দেশও। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যাও।

ইতিপূর্বে বিশ্ব স্বাস্থ্য সংস্থা হুয়ের তরফে মহামারি নায় অতিমারী ঘোষণা করা হয়েছে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে রাজ্যে ৩০ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে লকডাউন।

এদিকে আজ উওর দিনাজপুর জেলা করণদিঘী ব্লক যুব তৃণমূল কংগ্রেস এর উদ্যোগে দমকল কমীদের নিয়ে টুঙ্গিদিঘী বাসস্ট্যান্ড এলাকা সহ ট্রাফিক পুলিশ অফিস, ব্যাঙ্ক্‌, পেট্রল  পাম্প জীবাণু মুক্ত করতে স্যানিডাইজ করলেন যুব তৃণমূল কংগ্রেস এর জেলা সভাপতি  গৌতম পাল। তিনি  বলেন করোণা মারণ ভাইরাস থেকে বাঁচতে হবে আমাদের ।

এই ধরনের সতর্কতা মূলক বাবস্থা নেওয়া হছে।   গৌতম পাল এদিন দমকল কমীদের সহ সাধারন মানুষদের মাস্ক দিলেন এবং তাদের সচেতন  করে  বলেন  বাড়িতে  থাকুন,  সুস্থ থাকুন ।লক ডাউন এ  কেউ বাইরে বের হবেন না ।  

  হাট বাজার ভীর কমাতে হবে।  তৃণমূল কংগ্রেসের কমীরা সবসময় মানুষের পাশে আছে ও করণদিঘী পুলিশ প্রশাসন মানুষের সাথে বন্ধুত্ব পূণ সম্পর্কের  মতোই কাজ করছেন।

 করোণা নিয়ে বোঝাছেন। এদিন যুব তৃণমূল কংগ্রেস নেতা গৌতম পাল এর এমন কাজে খুশি করণদিঘীর সাধারন মানুশ।তারা বলেন  গৌতম পাল করণদিঘীর মানুষের পাশে সবসময় রয়েছেন ।  

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *