October 23, 2024

কালিয়াগঞ্জ থানায় বিজেপির অবস্থান বিক্ষোভ–তপন চক্রবর্তী–উত্তর দিনাজপুর-

1 min read

কালিয়াগঞ্জ থানায় বিজেপির অবস্থান বিক্ষোভ-

তপন চক্রবর্তী–উত্তর দিনাজপুর-সোমবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহর ও গ্রাম মন্ডল কমিটির উদ্যোগে কালিয়াগঞ্জ ব্লকের বিভিন্ন গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্যদের মিথ্যা মামলা দিয়ে কালিয়াগঞ্জ থানার পুলিশ বিজেপি সদস্যদের অযথা হয়রানি করছে।

উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী কালিয়াগঞ্জ থানার সামনে দাঁড়িয়ে পুলিশকে এক হাত নেয়।তিনি বলেন কালিয়াগঞ্জ থানার পুলিশ তৃণমূলের নেতাদের পরামর্শে প্রতিনিয়ত আমাদের বিজেপি কর্মীদের নানাভাবে মিথ্যা মামলা রুজু করছে।

তিনি বলেন কালিয়াগঞ্জ পুলিশের উর্দি খুলে তৃণমূলের খাতায় নাম লিখিয়ে দেওয়া উচিত বলেই তিনি মনে করেন।বক্তব্য রাখেন বিজেপির শহর কংগ্রেস সভাপতি ভবানী প্রসাদ সিংহ,জেলা পরিষদ সদস্য কমল সরকার, নিমাই কবিরাজ সহ বিশিষ্ট বিজেপি নেতৃত্বগন।

সোমবার বেলা তিনটায় সুকান্ত মোড়ের বিজেপির দপ্তর থেকে এক বিশাল মিছিল সমগ্র কালিয়াগঞ্জ শহর পরিক্রমা করবার পর কালিয়াগঞ্জ থানার সমনে কয়েক হাজার সমর্থকদের নিয়ে বিক্ষোভ দেখায়।বিজেপির ডেপুটেশনকে ঘিরে কালিয়াগঞ্জ থানায় পুলিশের পক্ষ থেকে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়।বিজেপির বিক্ষোভ মিছিলে মহিলাদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত। বিক্ষোভ কর্মসূচির শেষে কালিয়াগঞ্জ থানার আই সি আশীষ দলুই এর নিকট বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ীর নেতৃত্বে একটি ডেপুটেশন দেওয়া হয়।আই সি ডেপুটেশ ন গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *