October 23, 2024

দিদিকে বল কর্মসূচিতে গিয়ে মানুষের মন জয় করে নিলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ।

1 min read

দিদিকে বল কর্মসূচিতে গিয়ে মানুষের মন জয় করে নিলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ।

তনময় চক্রবর্তী।।।।আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ দিদিকে বল কর্মসূচিতে ফতেপুর গিয়ে সাধারণ মানুষের কাছ থেকে তাদের অভাব অভিযোগ ও সমস্যার কথা শুনে তাদের মন জয় করে নিলেন। সকলকে বলতে শোনা গেল তপনদার জবাব নেই।

 

 

এই ধরণের বিধায়ক কেই তারা চেয়ে ছিলেন। যে বিধায়ক তাদের মনের কথা শুনবে তাদের অভাব-অভিযোগের কথা শুনবে।স্থানীয় মানুষদের দেখা যায় উৎসাহের সাথে বিধায়ক  কে কাছে এসে তাদের মনের কথা বলতে। আর বিধায়ককে দেখা যায় মন দিয়ে সেই কথা শুনতে।

 

 

ফলে গ্রামবাসীরা নিজেদের কথা প্রাণখুলে আজ বলার সুযোগ পেল তাদের নিজেদের বিধায়ক এর কাছে । গ্রামবাসীদের আজকের ভূমিকায় ভীষন সন্তুষ্ট বিধায়ক তপন দেব সিংহ বলে জানা যায়। এর পাশাপাশি বিধায়ক গ্রামবাসীদের বলেন তাদের

এলাকার বিভিন্ন সমস্যার কথা তিনি গুরুত্ব সহকারে বিবেচনা করে সেগুলো যাতে সমাধান হয় তার জন্য তিনি যেমন আপ্রাণ চেষ্টা করবেন তার পাশাপাশি তিনি গ্রামবাসীদের ভুলেননি রাজ্যের মুখ্যমন্ত্রীর ফোন নম্বর দেওয়া কার্ড সেই সব  মানুষকে দিতে। আর প্রত্যেক মানুষকে

তিনি বলেন এই নম্বরে ফোন করে তাদের সমস্যার কথা জানাতে। আজ সকাল থেকে দুপুর পর্যন্ত এই কার্যক্রমে বিধায়ক ব্যস্ত হয়ে পড়েছিলেন। বিধায়ক তপনবাবু বলেন, তিনি জনগণের প্রতিনিধি।

তাই জনগণের প্রতি তিনি দায়বদ্ধ।আর সেই দায়বদ্ধতার কথা মাথায় রেখে তিনি মানুষের দুয়ারে দুয়ারে যাচ্ছেন তাদের অভাব-অভিযোগের কথা শুনতে। আজ এই ভাবেই সাধারণ মানুষের পাশে থেকে বাজিমাত করলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *