October 23, 2024

প্রধানমন্ত্রী বিকাশ যোজনার নাম করে টাকা তোলার অভিযোগ ভুয়ো এক সংস্থার বিরুদ্ধে

1 min read

প্রধানমন্ত্রী বিকাশ যোজনার নাম করে টাকা তোলার অভিযোগ ভুয়ো এক সংস্থার বিরুদ্ধে

পিযুষ সরকার দক্ষিণ দিনাজপুর প্রধানমন্ত্রী বিকাশ যোজনার নাম করে টাকা তোলার অভিযোগ ভুয়ো এক সংস্থার বিরুদ্ধে। গত মঙ্গলবার থেকে গঙ্গারামপুর পৌরসভার 15 নম্বর ওয়ার্ডের শিববাড়ি এলাকায় গাড়িতে মাইক বেঁধে টেবিল চেয়ার নিয়ে বসে প্রধানমন্ত্রী বিকাশ যোজনার নাম করে ফরম ফিলাপ ও টাকা তোলার অভিযোগ ওঠে।

স্থানীয় সূত্রে খবর A3NIT সার্ভিস নামক একটি সংস্থা গত মঙ্গলবার থেকে প্রধানমন্ত্রী বিকাশ যোজনা সুবিধা দেওয়ার নাম করে আবেদনকারীদের কাছ থেকে মাথাপিছু 220 টাকা করে তুলছিল। তারপরই এলাকার যুবকেরা অভিযুক্ত সংস্থার কর্মী অমিত শীলের কাছে সংস্থার পর্যাপ্ত কাগজ দেখতে চাইলে প্রথমে অস্বীকার করলেও পরে দেখালে সন্দেহজনক মনে হওয়ায় খবর দেওয়া হয়

গঙ্গারামপুর থানার পুলিশকে।এলাকার সাধারন এক ব্যক্তি বিকাশ সরকার এই সংস্থার কথায় প্রলোভিত হয়ে 200 কোটি টাকা ও বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজ দিয়ে একটি ফরম ফিলাপ করেন। স্থানীয় মানুষদের চিৎকারে তিনি ঘটনাস্থলে আসলে তিনি ও বুঝতে পারেন এটি একটি ভুয়ো সংস্থা। স্থানীয় যুবক এর পাশাপাশি ঘটনাস্থলে আসেন বিজেপি নেতৃত্ব বিজেপি নেতৃত্বরা জানান এই ধরনের স্কিন থাকলেও তা সমস্তই অনলাইনে হয়। এই সংস্থার বিরুদ্ধে পুলিশ মামলা রুজু করুক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *