October 23, 2024

সরকারি কর্মচারী কে মারধরের অভিযোগ উঠলো পঞ্চায়েত সমিতির সহ-সভাপতির বিরুদ্ধে

1 min read

সরকারি কর্মচারী কে মারধরের অভিযোগ উঠলো পঞ্চায়েত সমিতির সহ-সভাপতির বিরুদ্ধে

উত্তর দিনাজপুর উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ পঞ্চায়েত সমিতিতে পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি মানস ঘোষ এর বিরুদ্ধে এক চাঞ্চল্যকর অভিযোগ উঠে এক সরকারি কর্মীকে অফিসের মধ্যেই মার ধোরের। সিসিটিভি পাওয়া ছবিতে দেখা যায় পঞ্চায়েত সমিতিতে কৃষি দপ্তরে এক কর্মী মানস জোয়ারদার কে সহ-সভাপতি দপ্তরের মধ্যেই ভীষণ ভাবে মারধোর করতে। আর এতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে নিমিষের মধ্যে।

জেলা বিজেপির সভাপতি বিশ্বজিত লাহিড়ী বলেন,রায়গঞ্জ পঞ্চায়েত সমিতিতে আজকে যেভাবে একজন সরকারি কর্মীকে পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি মানস ঘোষ বেধড়ক প্রহার করলেন তা খুবই নক্কারজনক। এর বিরুদ্ধে অবিলম্বে তদন্ত করে উপযুক্ত শাস্তি দেওয়া দরকার। বিশ্বজিৎ বাবু বলেন এরকম প্রায়ই বিভিন্ন জায়গায় সরকারি কর্মচারীরা জনপ্রতিনিধিদের হাতে হেনস্তা হতে থাকে তাদের মত কাজ না হলে। এদিন বিশ্বজিৎবাবু বলেন দপ্তরের মধ্যে একজন কৃষি দপ্তরের কর্মীকে যেভাবে হেনস্থা করল পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সেটা কোন ভাবে তারা মেনে নিতে পারছেন না।আগামী দিনে এর বিরুদ্ধে তারা তীব্র আন্দোলন গড়ে তুলবেন।

এদিকে মানস বাবুর বিরুদ্ধে ওঠা এই অভিযোগের পরিপ্রেক্ষিতে মানস বাবু বলেন , এই সরকারি কর্মচারী কৃষক বন্ধু প্রকল্পের কৃষকদের কে কেন্দ্র করে প্রায়ই হয়রানি করত কৃষকদের। আজও তিনি হয়রানি করেছিলেন কৃষকদের। তখন কৃষকরা তার উপর চড়াও হতে থাকে। তখন পরিস্থিতিকে নিয়ন্ত্রণে আনতে তিনি সেখানে হাজির হন এবং তাকে ধরে নিয়ে অন্য জায়গায় নিয়ে যেতে থাকেন। মানস বাবু বলেন এদিন এদিন এই সরকারি কর্মচারী রাজ্যের মুখ্যমন্ত্রী নামেও যথেষ্ট উল্টোপাল্টা মন্তব্য করেছেন।

আর তাতেই বেজায় ক্ষুব্ধ হয়ে পড়েছিল কৃষকরা। এরফলেই আজকে এই ঘটনা ঘটেছে। তবে এই ঘটনার পর চুপ করে বসে থাকি নি

 

এগ্রিকালচার টেকনোলজি ম্যানেজমেন্ট এজেন্সি স্টাফ অ্যাসোসিয়েশন পশ্চিমবঙ্গ সংগঠন। তারা তাদের জেলা আধিকারিকের কাছে পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি মানস ঘোষের বিরুদ্ধে উপযুক্ত তদন্ত করে শাস্তি মূলক ব্যবস্থা নেওয়ার আর্জি জানান।তবে আজকের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জেলা জুড়ে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *