October 23, 2024

রায়গঞ্জের কৃষ্ণ কল্যাণী জয়ী না হবার পেছনে পথের কাটা ভিক্টর হলেও বিজেপির কার্তিক পালের জয়ের পথ মসৃণ করেছে ভিক্টর

1 min read

রায়গঞ্জের কৃষ্ণ কল্যাণী জয়ী না হবার পেছনে পথের কাটা ভিক্টর হলেও বিজেপির কার্তিক পালের জয়ের পথ মসৃণ করেছে ভিক্টর

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,৫ জুন:২৪ সের লোকসভা নির্বাচনে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ আসনটি জেতা ও না জেতার পেছনে দুই রকমের ভূমিকা পালন করেছে নাকি বাম কংগ্রেস জোটের প্রার্থী তরুণ তুর্কি কংগ্রেস নেতা আলী ইমরান রমজ ওরফে (ভিক্টর) তৃণমূলের রায়গঞ্জ লোকসভা আসনের প্রার্থী তথা বিশিষ্ট ক্ষুদ্র শিল্পপতি কৃষ্ণ কল্যাণীর হারার পেছনের মুল কারিগর হিসাবে চিহ্নিত করেছেন আলী ইমরান রমজ তথা (ভিক্টর)কেই। কারন হিসাবে বলা হয়েছে উত্তর দিনাজপুর জেলার তৃণমূলের সংখ্যালঘু ভোটারদের অধিকাংশ ভোট নাকি ভিক্টর তার ঝুলিতে নেবার ফলে (ভিক্টর )কর্ষ্ণ কল্যাণীর জয়ের পথে বর কাটা হয়ে দাঁড়িয়েছিল।

 

 

আবার অন্যদিকে একই ব্যক্তি আলী ইমরান (ভিক্টর) বিজেপির প্রার্থী কার্তিক চন্দ্র পালের জয়ের পথ নাকি সুগম বা মসৃণ করতে সহায়তা করেছে বলে বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়। জানা যায় বিজেপি প্রার্থী মোট ৭টি বিধান সভার মধ্যে ৪টি বিধাcন সভায় লিড পেয়েছে।যার মধ্যে করনদীঘি বিধান সভা থেকে বিজেপির প্রার্থী কার্তিক চন্দ্র পাল লিড পায় ২১,৫৭২ টি ভোট,রায়গঞ্জ বিধান সভা থেকে কার্তিক পাল লিড পায় ৪৬,৭৩৯ টি ভোট,হেমতাবাদ বিধান সভা থেকে বিজেপি প্রার্থী কার্তিক পাল লিড পায় ৮,১২৩ টি ভোট

এবং কালিয়াগঞ্জ বিধান সভা থেকে বিজেপি প্রার্থী কার্তিক পাল লিড পান ৫৭,৯৪৪ টি ভোট।জানা যায় কার্তিক চন্দ্র পাল বিজেপি ভোট পায় ৫,৬০,৮৯৭ টি ভোট।অন্যদিকে তৃণমূলের প্রার্থী কৃষ্ণ কল্যাণী ভোট পান ৪,৯২,৭০০ টি। জয়ী হবার পর সদ্য জয়ী সাংসদ কার্তিক পাল বলেন রায়গঞ্জ লোকসভার ৭ টি বিধান সভার জনতা জনার্দন আমাকে বিপুল ভোটে জয়ী করেছে। রায়গঞ্জ লোকসভার মানুষের পাশে সব সময় থাকবো এবং প্রতিটি ব্লকের কি কি সমস্যা আছে সেসব জেনে তার সমাধানের ব্যাবস্থা আমাকে করতে হবে।বাম জোট প্রার্থী আলী ইমরান রমজ সাংবাদিকদের বলেন আলী ইমরান রমজ(ভিক্টর) যে এখনো বর একটা ফ্যাক্টর সেটা হারে হারে টের যার টের পাবার কথা সে টের পেয়েছে।কার্তিক পালের জয়ী হবার ঘোষণা হবার সাথে সাথে বিজেপির সমর্থকেরা কার্তিক পালকে নিয়ে গেরুয়া আবীর খেলায় মেতে ওঠে সমর্থকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *