October 23, 2024

প্রতিমাসের এক তারিখেই ঢুকবে অন্নপূর্ণা ভান্ডারের তিন হাজার টাকা। এমন মন্তব্য করলেন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল।

1 min read

প্রতিমাসের এক তারিখেই ঢুকবে অন্নপূর্ণা ভান্ডারের তিন হাজার টাকা। এমন মন্তব্য করলেন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল।

তন্ময় চক্রবর্তী   প্রতিমাসের এক তারিখেই ঢুকবে অন্নপূর্ণা ভান্ডারের তিন হাজার টাকা। আর এই টাকা পাবেন তৃণমূল কংগ্রেসের পরিবারের মা বোনেরাও। আজ উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া তে নির্বাচনী প্রচারে গিয়ে সাধারণ মানুষদের সাথে কথা বলতে বলতে এমন মন্তব্য করলেন বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল।

 

 

তিনি বলেন , যারা  বলছে  লক্ষীর ভান্ডার বন্ধ হয়ে যাবে তাদেরকে বলবেন  কেন্দ্রে মোদি সরকার আসার পরে পশ্চিমবঙ্গেও মোদি সরকার হবে। ডবল ইঞ্জিন সরকার হবে।শুধু  বিজেপির  মায়েরা বোনেরা শুধু নয় তাদেরকে বলবেন তোমরা তৃণমূল করো তো এই রাজ্যে মোদি সরকার আসার পরে ৩০০০ টাকা করে অন্নপূর্ণা ভাণ্ডার পাবে তোমরাও। বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল বলেন  প্রতিটা মায়েরা শুনে রাখুন তিন হাজার টাকা করে অন্নপূর্ণা ভাণ্ডার আসামে আমাদের সরকার, মধ্যপ্রদেশে আমাদের সরকার রাজস্থানে আমাদের সরকার দেয়  বিভিন্ন নামে

 

আমাদের পশ্চিমবঙ্গে ও  আগামিতে  আপনারা তিন হাজার টাকা করে পাবেন মাসের এক তারিখেই  কোন সময় ছয় মাস বন্ধ কোন সময় আবার তিন মাসের টাকা ঢুকলো এমনটা নয়। মাসের  টাকা মাসেই পাবেন।  আর এই টাকা  এই রাজ্যের তৃণমূল কংগ্রেসের পরিবারের মা বোনেরাও পাবেন

 

 

 এদিন বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল আরও  বলেন,   আপনারা নিশ্চিতভাবে জেনে রাখুন কেন্দ্রে মোদি সরকার আসার পর এই রাজ্যের  পশ্চিমবঙ্গ সরকারটা  বদলে যাবে। কেন্দ্রে মোদি সরকার  থাকবে  আর এই রাজ্যে  মোদি সরকার থাকবে। জযা  ডবল ইঞ্জিন সরকার পরিণত হবে। যে সরকার মানুষের  নিরাপত্তা দিবে , আমাদের  মা-বোনদের সম্মান দেবে। যে  সরকারের লক্ষ্য হবে ,সবকা সাথ সবকা বিকাশ। সবকা প্রয়াস।যে সরকার আমাদের প্রতিটি বাড়ি বাড়িতে পানিও  জল দেবে।   যে সরকার আমাদের গ্রামবাংলায় রাস্তা ঘাট দিবে ।যে সরকার আমাদের কর্মসংস্থান দেবে। তিনি বলেন  আমাদের এই এরিয়ার বহু মানুষ তাদের কাজ না থাকার  দরুন ভিন রাজ্যে পাড়ি দেয় । সেই ভিন রাজ্যে পাড়ি দেওয়ার সময় অনেক  সময় দুর্ঘটনা ঘটে গিয়ে তারা হয়তো মৃত্যুর মুখে চলে যাচ্ছে। আমরা এই পাপ থেকে অভিশাপ থেকে মুক্ত হতে চাই। আমাদের জেলার ছেলেরা যাতে আমাদের জেলাতেই কাজ পায় সেই লক্ষ্য আমাদের রাখতে হবে।

 

 

কার্তিক চন্দ্র পাল বলেন  , চোর তৃণমূল এদের লক্ষ্য শুধু মিথ্যে কথা বলা। এরা এখন একটা মিথ্যে কথা বাড়ি বাড়ি গিয়ে প্রচার করছে। লক্ষী ভান্ডার বন্ধ হয়ে যাবে। তাদেরকে বলবেন, যে ভাই রাজ্যে তো মোদি সরকার নেই তবুও  তো  উজ্জলা গ্যাস তো সকলেই পাচ্ছেন কংগ্রেস তৃণমূল সিপিএম বিজেপি, সকলেই পাচ্ছে। রাজ্যে তো মোদি সরকার নেই প্রধানমন্ত্রী আবাস যোজনা তো সকলেই পাচ্ছেন। তিনি বলেন আপনারা সকলেই জানেন রায়গঞ্জে প্রধানমন্ত্রী এসে  বলে গেছেন আগামী দিনে  কোটি আরও বাড়ি হবে। যে বাড়ি যাদের  দরকার তারা পাবে প্রধানমন্ত্রী আবাস যোজনা এখন আটকে রয়েছে। কারণ এই  রাজ্যের সরকার যাদের তিন তলা চারতলা বাড়ি রয়েছে তাদের দিয়েছে। এটা নতুন করে সার্ভে হবে। আমাদের প্রত্যেকটি গ্রামের যাদের বাড়ি দরকার তারা সকলেই পাবে। তিন কোটি বাড়ি পাবে।  আর তার সাথে এই লড়াই আমাদের নিরাপত্তার লড়াই। উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া তে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল।উল্লেখ্য আজ যখন বিজেপি প্রার্থী কার্তিক চন্দ্র পাল চাকুলিয়া বিধানসভার বেশ কিছু গ্রামে জনসংযোগ কর্মসূচিতে অংশগ্রহণ করে। তখন দেখা যায় আশ্চর্যজনকভাবে গ্রামবাসীদের উচ্ছ্বাস     তাকে ঘিরে। মহিলাদের দেখা যায় বিশেষ করে উলু এবং সংকর ধ্বনি দিয়ে এবং ধূপকাঠি ধরিয়ে প্রার্থীকে পুজো করতে। মনে হচ্ছিল যেন স্বয়ং দেবতার তাদের সামনে দাঁড়িয়ে রয়েছে তারা দেবতার সামনে পুজো দিয়ে তাদের মনের কামনা পূরণ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *