October 20, 2024

গোষ্ঠীদ্বন্দ্বের জের, পঞ্চায়েত সমিতির বিজয়া সম্মিলনিতে আমন্ত্রণ পেলেন না রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

1 min read

গোষ্ঠীদ্বন্দ্বের জের, পঞ্চায়েত সমিতির বিজয়া সম্মিলনিতে আমন্ত্রণ পেলেন না রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

পঞ্চায়েত নির্বাচনের আগে শাসক শিবিরে গোষ্ঠীদ্বন্দ্ব এমন পর্যায়ে পৌঁছেছে যে, দলের বিধায়ককেই আমন্ত্রণ জানানো হচ্ছে না। সোমবার রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির উদ্যোগে অনুষ্ঠিত বিজয়া সম্মিলনিতে আমন্ত্রণ পেলেন না রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। যদিও বিধায়ক কৃষ্ণ কল্যাণীর দাবি, আমার প্রয়োজন মনে করেনি বলে আমন্ত্রণ জানায়নি। আমন্ত্রণ জানালে অবশ্যই যেতাম। দলের ব্লক কমিটির আয়োজিত বিজয়া সম্মেলনীতে আমার সহযোগিতা চেয়েছিল আমি করেছিলাম। রায়গঞ্জ শহর কমিটি আয়োজিত বিজয়া সম্মিলনিতে আমার সহযোগিতা চেয়েছে শহর নেতৃত্ব, আমি অবশ্যই করব।

 

তবে আমাকে আমন্ত্রণ না জানালেও বিজয়া সম্মিলনিতে উপস্থিত সকলকে বিজয়ার শুভেচ্ছা জানাচ্ছি।বিধায়কের কথায়, তিনি গোষ্ঠী মানেন না। দলের যেই ডাকুন না কেন তিনি সেখানে যান। যদিও এই বিষয়ে মুখ খোলেননি জেলার অধিকাংশ তৃণমূল নেতা। তবে রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি ছিতা টুডু বলেন, ‘আজ পঞ্চায়েত সমিতির উদ্যোগে তৃণমূল কংগ্রেসের সদস্যদের নিয়ে বিজয়া সম্মিলনির আয়োজন করা হয়েছে।

 

 

মুখ্যমন্ত্রী বলেছেন ধর্ম যার যার, কিন্তু উৎসব সবার। তাই সেই নির্দেশ মেনে এই বিজয়া সম্মিলনি করা হয়েছে। তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্ব ও সমস্ত বিধায়কদের আমন্ত্রণ করা হয়েছিল। বিধায়ক কৃষ্ণ কল্যাণীকেও আমন্ত্রণ জানানো হয়েছে। দলের কাউকেই বাদ দিইনি। তবে বিধায়ককে কীভাবে বাদ দেওয়া হয়েছে বা কে করেছে বলতে পারেন নি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *