October 24, 2024

অনুব্রতর বিরুদ্ধে সাক্ষী দিলেন শতাব্দী, কী বললেন বীরভূমের সাংসদ?

1 min read

অনুব্রতর বিরুদ্ধে সাক্ষী দিলেন শতাব্দী, কী বললেন বীরভূমের সাংসদ?

গোরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে সাক্ষী দেওয়া নিয়ে এবার নিজের অবস্থান স্পষ্ট করলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায় (Satabdi Roy) । এই মামলায় বীরভূম তৃণমূল জেলা সভাপতির বিরুদ্ধে সিবিআইয়ের চার্জশিটে রয়েছে শতাব্দী রায়ের নাম। তবে কি শতাব্দী সিবিআইয়ের কাছে অনুব্রতর বিরুদ্ধে বয়ান দিয়েছিলেন? এই প্রশ্ন নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে রাজনৈতিক মহলে। এবার এনিয়েই মুখ খুললেন তারকা-সাংসদ শতাব্দী। তিনি সাফ জানিয়েছেন, অনুব্রতর বিরুদ্ধে তিনি কোনও বয়ানই দেননি।

তথ্য দেওয়ার প্রশ্নই নেই। সিবিআইয়ের চার্জশিটে কেন তাঁর নাম সাক্ষী হিসেবে দেওয়া হল, তা বুঝতে পারছেন না বলেও জানান সাংসদ। অনুব্রতর নাম কয়লা কেলেঙ্কারিতে জড়ানোর পর সিবিআই কীভাবে তাঁকে জিজ্ঞাসাবাদ করেছিল, তাও বিশদে জানিয়েছেন শতাব্দী।বীরভূমের তারকা-সাংসদ জানিয়েছেন, একটি ফোন নম্বর দেখিয়ে তাঁর কাছে সিবিআই কর্তারা জানতে চান, ওই নম্বরে কথোপকথন হয়েছে কি না।

তিনি জানান, ওই নম্বরের ফোনটি তাঁর কাছে থাকে না, বোলপুরের সহকারী তা ব্যবহার করেন। কোনও কর্মসূচির কথা সেই নম্বরের মাধ্যমেই জানানো হয়। তার জন্য জেলা সভাপতি কিংবা অন্যান্য দায়িত্বপ্রাপ্ত নেতার সঙ্গে ফোনে কথা বলা হয়েছে। সিবিআই কর্তারা তাঁর বয়ান রেকর্ড করেনি বলেই দাবি শতাব্দীর। তিনি সাফ জানান, সাক্ষী হিসেবে কাঠগড়ায় তোলা হলে তিনি স্পষ্ট জানিয়ে দেবেন, অনুব্রতর বিরুদ্ধে তাঁর কোনও অভিযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *