October 26, 2024

রাজ্য মহিলা ফুটবল দলে প্রত্যন্ত নন্দঝার গ্রামের দিনমজুরের মেয়ে নন্দিতা

1 min read

রাজ্য মহিলা ফুটবল দলে প্রত্যন্ত নন্দঝার গ্রামের দিনমজুরের মেয়ে নন্দিতা

তপন চক্রবর্তী,উত্তর দিনাজপুর২৬ এপ্রিল:উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর মহকুমার নন্দাঝার গ্রামের মেয়ে রাজা ফুটবলের ২৩জনের দলে সুযোগ পাওয়ায়উত্তর দিনাজপুর জেলার ক্রীড়ামহল প্রচন্ড খুশি বলে জানা যায়।নন্দিতা মন্ডল নন্দ ঝাড় বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।অনুর্ধ ১৭রাজ্য মহিলা দলে গত শুক্রবার সুযোগ পাওয়ার পরেই সোমবার নন্দিতা কলকাতার উদ্দেশ্যে রওনা দেয় বলে জানা যায়।

নন্দিতা কলকাতায় সামান্য কিছুদিন প্রশিক্ষণ নেওয়ার পর সে আসামে যাবে।আসামের গুয়াহাটিতে আন্তঃরাজ্য প্রতিযোগিতায় নন্দিতা অংশগ্রহণ করবে বলে জানা যায়।নন্দিতা অনূর্ধ১৭ দলের নির্বাচনী পর্বে নন্দিতা গোল রক্ষক হিসেবে নির্বাচক মন্ডলীদের নজর কাড়ে।প্রবল ইচ্ছা শক্তি থাকলে কোন কিছুই জয় করা অসম্ভব নয় তা দেখিয়ে দিয়েছে প্রত্যন্ত নন্দঝার গ্রামের দশম শ্রেণীর ছাত্রী নন্দিতা মণ্ডল।বললেন ইসলামপুর ফুটবল একাডেমির কোচ চন্দন পাল।

নন্দিতার বাবা আশীষ মণ্ডল একজন দিনমজুর।মেয়ে নন্দিতার সম্পর্কে অত খোঁজ খবর না রাখলেও তিনি এটা বুঝতে পেরেছেন ফুটবলের মানচিত্রে তার মেয়ে যে একটা জায়গা করে নিতে চলেছে।নন্দিতার মা পরিচারিকার কাজ করেন। নন্দিতার বিশ্বাস সে একদিন না একদিন জাতীয় স্তরের ফুটবলার হবার সাথে সাথে পরিবারের আর্থিক সমস্যার সমাধান করতে সচেষ্ট হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *