October 26, 2024

কাচাকালি চা বাগানে মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের অভিযোগ

1 min read

কাচাকালি চা বাগানে মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের অভিযোগ

উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকের কাচাকালী চা বাগানে মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের অভিযোগ চাঞ্চল্য ছড়িয়েছে। উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার কাঁচাকালী এলাকার একটি চা বাগানে মানসিক ভারসাম্যহীন মহিলাকে দুই দুষ্কৃতী ধর্ষণ করে বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় চোপড়া থানার পুলিশ। পুলিশ ওই ভারসাম্যহীন মহিলাকে মেডিক্যালের জন্য হাসপাতালে পাঠিয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। স্হানীয় সূত্রে জানা গিয়েছে গতকাল সোমবার রাতে ওই মহিলাকে চা বাগান থেকে বেরোতে দেখেন স্হানীয় এক যুবক।

তিনি মনে করেছিলেন চা বাগানের শ্রমিক হবে। তারপর তিনি বাড়ি চলে যান। মঙ্গলবার সকালে ওই মহিলাকে বস্ত্রহীন অবস্থায় দেখতে পেয়ে স্হানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। স্হানীয় বাসিন্দাদের অভিযোগ ওই মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণ করা হয়েছে।

 

খবর ছরিয়ে পরতেই স্হানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসে। ওই মহিলাকে জিজ্ঞাসা শুরু করলে ধর্ষণের বিষয়টি উঠে আসে। এছাড়াও যেখানে ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে সেই জায়গায় নিজে দেখিয়ে দেন ওই মানসিক ভারসাম্যহীন মহিলা। সেখানে তার শরীরে থাকা কাপড় পরে থাকতে দেখা যায়। যারা ওই মানসিক ভারসাম্যহীন মহিলার সাথে এই ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন স্হানীয় বাসিন্দারা। ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *