October 27, 2024

কালিয়াগঞ্জ শহরের অভিশপ্ত রেলগেটের সমস্যা সমাধানে কালিয়াগঞ্জ রেল স্টেশনে তৃণমূলের ডেপুটেশন

1 min read

কালিয়াগঞ্জ শহরের অভিশপ্ত রেলগেটের সমস্যা সমাধানে কালিয়াগঞ্জ রেল স্টেশনে তৃণমূলের ডেপুটেশন

তপন চক্রবর্তী,উত্তর দিনাজপুর ১৭এপ্রিল : পণ্যবাহী ট্রেন দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকার ফলে কালিয়াগঞ্জ শহরে দীর্ঘক্ষন রেলগেট প্রায়শই বন্ধ হয়ে থাকে। এর ফলে নিত্যদিনে সমস্যায় পড়তে হয় সাধারণ মানুষ থেকে আরম্ভ করে মুমূর্ষু রোগী ও ছাত্র-ছাত্রীদের। যখন তখন এই রেলগেট বন্ধ থাকার ফলে সাধারন নাগরিকদের চরম সমস্যার সন্মুখীন যেন নিত্যদিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে।রবিবার কালিয়াগঞ্জ শহর তৃণমূলের ডাকে কালিয়াগঞ্জ পৌর সভার পৌর পিতা রাম নিবাস সাহা,উপ পৌর পিতা ঈশ্বর রজক,কালিয়াগঞ্জ শহর তৃণমূল সভাপতি সুজিত সরকারের নেতৃত্বে একটি ডেপুটেশন দেওয়া হয় কালিয়াগঞ্জ স্টেশনের স্টেশন ম্যানেজারের কাছে।

স্টেশন ম্যানেজার কে বলা হয় সারাদিন ধরে এই ভাবে রেলগেট দীর্ঘক্ষন বন্ধ থাকার ফলে সাধারণ মানুষ চরম সমস্যায় মধ্যে পরে। দিনের বেলায় রেলগেট বন্ধ না করে নির্দিষ্ট সময় করে রাত্রে ইঞ্জিন সন্টিনের ব্যবস্থা করতে হবে বলে দাবি জানান।রাত্রে রেল গেট বন্ধ করে কাজ করলে সাধারন মানুষের কোন সমস্যা হবার কথা নয়

।পৌর পিতা রাম নিবাস সাহা উপ পৌর পিতা ঈশ্বর রজক, শহর তৃণমূল সভাপতি সুজিত সরকার কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার ,প্রাক্তন বিধায়ক তপন দেবসিংহ ,শ্রমিক নেতা সজল সাহা সহ তৃণমূলের কাউন্সিলরগন ডেপুটেশনে উপস্থিত ছিলেন। কালিয়াগঞ্জ স্টেশনের স্টেশন ম্যানেজার অরূপ কুমার সমস্ত বক্তব্য শোনার পর তিনি বলেন উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে এই সমস্যার সমাধান করা হবে বলে তিনি জানান।

 

পৌর পিতা রাম নিবাস সাহা বলেন পণ্যবাহী মাল ট্রেনের জন্য কালিয়াগঞ্জ শহরের মানুষ চরম সমস্যায় পড়বে প্রতিনিয়ত তা মেনে নেওয়া যায় না। অবিলম্বে এই সমস্যার সমাধান হওয়া প্রয়োজন বলে তিনি মনে করেন।রেল স্টেশনে ডেপুটেশন দেবার পূর্বে কালিয়াগঞ্জ শহর তৃণমূল সভাপতি সুজিত সরকারের নেতৃত্বে একটি বিশাল মিছিল স্টেশন চত্বরে এসে শেষ হয়। এদিকে শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার বলেন রেলগেটে দীর্ঘক্ষন ধরে পণ্যবাহী ট্রেন আটকে থাকার ফলে সাধারণ মানুষ থেকে আরম্ভ করে মুমূর্ষ রোগীর প্রচন্ড নাজেহাল হয়ে পড়েছে। এর ফলে সাধারণ মানুষেরা প্রচন্ড ক্ষিপ্ত। তাই সাধারণ মানুষের কথা চিন্তা করে তারা আজ দলগতভাবে স্টেশন মাস্টারের কাছে এই সমস্যা সমাধানের দাবিতে একটি ডেপুটেশন দিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *