October 27, 2024

কালিয়াগঞ্জ প্রেস ক্লাব দ্বারা সম্বর্ধিত হলেন কালিয়াগঞ্জ পৌরসভা নবনির্বাচিত পৌর পিতা ও উপ পৌর পিতা-

1 min read

কালিয়াগঞ্জ প্রেস ক্লাব দ্বারা সম্বর্ধিত হলেন কালিয়াগঞ্জ পৌরসভা নবনির্বাচিত পৌর পিতা ও উপ পৌর পিতা-

তন্ময় চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২৮মার্চ:সোমবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের সদস্যরা হাসপাতাল পাড়ার প্রেসক্লাবের নিজস্ব ভবনে কালিয়াগঞ্জের নবনির্বাচিত পৌরপিতা রাম নিবাস সাহা ও উপ পৌর পিতা ঈশ্বর রজক  এবং বিশিষ্ট আইনজীবী সুজিত সরকার কে সম্বর্ধনা জানালো। সম্বর্ধনা জানালেন কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের সম্পাদক অনুপ জয় সোয়াল এবং প্রেস ক্লাবের সভাপতি সাজন শর্মা। সম্বর্ধনার উত্তরে কালিয়াগঞ্জ পৌরসভা পৌরপিতা রাম নিবাস সাহা বলেন গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ সাংবাদিক বন্ধুগণ।

সাংবাদিক বন্ধুগন সত্যনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সমাজের কাছে আয়নার কাজ করে থাকে। সাংবাদিক বন্ধুদের বলবো কাজ করতে গেলে ভুল হয় অবশ্যই আপনারা সংবাদের মাধ্যমেই আমাদের ভুল ধরিয়ে দেবেন।।তিনি কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের সমস্ত সাংবাদিক বন্ধুদের অভিনন্দন জানান। অপরদিকে কালিয়াগঞ্জ পৌরসভা নবনির্বাচিত উপ পৌর পিতা  ঈশ্বর রজক বলেন সাংবাদিক বন্ধুদের কাজ সাধারন মানুষদের প্রকৃত সত্য ঘটনা জানানো। সংবাদমাধ্যম আছে বলেই দেশটি চলছে। সাংবাদিকগণ সাধারণ মানুষের প্রকৃত বন্ধুর কাজ করে থাকে।

মানুষকে সচেতন করে তোলাই একজন সাংবাদিকের প্রথম কাজ।কালিয়াগঞ্জের সাংবাদিকগণ প্রচন্ড পরিশ্রম করে দিনরাত খবর সংগ্রহ করে প্রতিদিন চায়ের টেবিলে বিভিন্ন ধরনের সংবাদ উপহার দিয়ে থাকে।কারো কাছে কোন সংবাদ ভালো লাগতে পারে আবার কারো কাছে ভালো নাও লাগতে পারে।কিন্তু সেটি সংবাদই।আমি সাংবাদিক বন্ধুদের কাছে আশা করবো আপনারা প্রকৃত সংবাদ অবশ্যই তুলে ধরে আপনার পবিত্র কর্তব্য পালন করবেন। উল সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বিশিষ্ট আইনজীবী সুজিত সরকার।সুজিত সরকার তার ভাষণে বলেন কালিয়াগঞ্জ একটি ছোট্ট পৌরশহর। আমরা সবাই মিলেমিশে থাকবো।

সাংবাদিকদের  বিরাট দায়িত্ব যেমন সমাজের প্রতি আছে তেমনি আমাদের রাজনৈতিক নেতাদেরও সমাজের প্রতি দায় দায়িত্ব থাকে।কাজ করলে মানুষের ভুল হয়।সেই ভুল সাংবাদিকরাই তাদের সংবাদের মাধ্যমেই তুলে ধরে থাকে।তিনি বলেন রাজ্যের মা মাটি মানুষের সরকার প্রতি নিয়ত মানুষের উন্নয়নে কাজ করে চলেছে। আমরা আশা করবো সাংবাদিকগণ বিভিন্ন উন্নয়নমূলক কাজের খবরও তুলে ধরবেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক সঞ্জীব ঝা, সাংবাদিক তন্ময় চক্রবর্তী,সাংবাদিক অনির্বাণ চক্রবর্তী,সাংবাদিক সজ্জন শর্মা ও বর্ষীয়ান সাংবাদিক রাধিকা রঞ্জন দেবভুতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *