October 27, 2024

ঘরের ছেলে বসন্ত কেই চাই  কালিয়াগঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান,না হলে ২৫ তারিখ ভয়ঙ্কর খেলা হবে জানিয়ে দিলেন কালিয়াগঞ্জ শহরের ১৭  নং ওয়ার্ডের নাগরিকরা

1 min read

 

ঘরের ছেলে বসন্ত কেই চাই  কালিয়াগঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান,না হলে ২৫ তারিখ ভয়ঙ্কর খেলা হবে জানিয়ে দিলেন কালিয়াগঞ্জ শহরের ১৭  নং ওয়ার্ডের নাগরিকরা

তন্ময় চক্রবর্তী  ঘরের ছেলে বসন্ত কেই চাই কালিয়াগঞ্জ পৌরসভার ভাইস চেয়ারম্যান।এই নামের কোন বিকল্প হবে না  । যদি দল এর বাইরে কোন নাম নিয়ে ভাইস চেয়ারম্যান করার ভাবনা চিন্তা করে তাহলে দলকে উচিত তার মুল্য দিতে হবে করায় গন্ডায়।আজ এমন ভাষায় কড়া মন্তব্য করলেন কালিয়াগঞ্জ শহরের ১৭  নং ওয়ার্ডের নাগরিকরা। তাদের বক্তব্য গত ছয় ছয় বার ১৭ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হয়েছেন বসন্ত রায়। তিনি ২  দুইবারের ভাইস চেয়ারম্যান হয়েছেন পৌরসভার। অভিজ্ঞতার নিরিখে তার জুড়ি মেলা ভার। শুধু তাই নয় রাজবংশী অধ্যুষিত কালিয়াগঞ্জ এর একজন সফলতম পৌরসভার রাজবংশী জনপ্রতিনিধি হিসেবে তিনি খুব সুনামের সঙ্গে কাজ করে এসেছেন দীর্ঘদিন ধরে। মানুষের সাথে তার অবাধ মেলামেশা রয়েছে । শুধু তাই নয় মানুষকে তার ব্যবহারের মাধ্যমে আপন করে নেওয়ার মতো তার নিপুন দক্ষতার জুড়ি মেলা ভার।

এবার পৌরসভা নির্বাচনে শত বাধা বিঘ্ন পেরিয়ে তিনি জয়ী হয়েছেন ১৭  নম্বর ওয়ার্ড থেকে। তাই স্বভাবতই এলাকার মানুষদের দাবি এবারও যাতে বসন্ত রায় ভাইস চেয়ারম্যান হন কালিয়াগঞ্জ পৌরসভার । দল অভিজ্ঞতাবান সেই বসন্ত বাবুকেই দিক এই গুরু দায়িত্ব। আজ দেখা গেল ১৭  নম্বর ওয়ার্ডের বসন্ত রায় কে ভাইস-চেয়ারম্যান করার দাবিতে সোচ্চার হোন বহু মানুষ।

তাদের একটাই বক্তব্য বসন্ত রায় কেই চাই পৌরসভার ভাইস চেয়ারম্যান। এর অন্যথায় যদি দল চিন্তাভাবনা করে তাহলে তার ফল খুবই খারাপ হবে বলে ওয়ার্ডের নাগরিকরা দলীয় নেতৃত্ব কে বার্তা দেন। তারা বলেন যদি বসন্ত বাবু ছাড়া কাউকে এই গুরু দায়িত্ব দেন তাহলে আগামী দিনে যদি ভয়ঙ্কর খেলা হয় তার দায় পুরোটাই দলীয় নেতৃত্ব কে বর্তাবে।এলাকার মানুষরা বলেন যে মানুষটা দীর্ঘদিন ধরে সুনামের সাথে ভাইস চেয়ারম্যানের মত একটি গুরুত্বপূর্ন দায়িত্ব সামলে আসছেন সেই মানুষটা কে কোন গ্রাউন্ডে বাদ দেওয়া হচ্ছে ? তারা বলেন কালিয়াগঞ্জ একটি রাজবংশী অধ্যুষিত একটি অঞ্চল ।সেই জায়গায় দাঁড়িয়ে রাজবংশী একজন মানুষ কে যদি অপমান করা হয় তাহলে তার ফল দল কে চরম ভাবে ভুগতে হবে এলাকার মানুষরা বলেন । বসন্ত বাবুকে টিকিট দেওয়ার থেকে অপমান করছে দল।তাই এর একটা সহ্য সীমা আছে।  এবার যদি  আবার অপমান করে তা কখনোই মেনে নেওয়া হবে না । অবিলম্বে দল তাদের সিদ্ধান্ত প্রত্যাহার করুক।না হ্এলে লাকার মানুষরা বলেন যদি দল  এবাপরে কোন ভাবনা চিন্তা না করে তাহলে আগামী ২৫ তারিখ ভয়ঙ্কর খেলা হবে।  ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *