October 27, 2024

স্কুল জীবনের প্রথম বড় পরীক্ষা দিতে কুসুমন্ডি হাইস্কুলের মাধ্যমিকের ছাত্রছাত্রীরা

1 min read

স্কুল জীবনের প্রথম বড় পরীক্ষা দিতে কুসুমন্ডি হাইস্কুলের মাধ্যমিকের ছাত্রছাত্রীরা

লোকনাথ সরকারের রিপোর্ট কুসুমন্ডি শুরু হলো মাধ্যমিক পরীক্ষা। স্কুল জীবনের জীবনের প্রথম বড়ো পরীক্ষা দিতে, অন্য স্কুলে পরীক্ষা দিতে আসছেন মাধ্যমিক পরীক্ষার্থীরা। পরীক্ষা শুরু হবে সকাল এগারোটা পনেরো মিনিটে। পরীক্ষার প্রথম দিন তাই একটু আগেই পরীক্ষাকেন্দ্রে আসতে দেখা গেলো পরীক্ষার্থীদের। এবারে কুশমন্ডি উচ্চ বিদ্যালয়ের ২৬৯ জন গার্লস পরীক্ষার্থীদের, পরীক্ষার সেন্টার পড়েছে, খাগাইল টঙ্কনাথ সরকার উচ্চ বিদ্যালয়ে। দুই স্কুলের দূরত্ব, সারে চার কিলোমিটার।

কিন্তু কুশমন্ডি থেকে খাগাইল টঙ্কনাথ সরকার উচ্চ বিদ্যালয়ে আসতে পরীক্ষার্থীদের সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। বেহাল রাস্তা, ক্ষোভ প্রকাশ করেন পরীক্ষার্থীরা।কারণ এই কুশমন্ডি থেকে ঊষাহরণ দীর্ঘ সারে চার কিলোমিটার রাস্তা পুরোটাই ভাঙ্গা রাস্তা। বেহাল অবস্থায় পড়ে রয়েছে এই রাস্তা। টোটো থেকে নেমে, টোটোকে ঠেলে নিয়ে যেতে হচ্ছে পরীক্ষার্থীদের।

ফলে সময় মতো পরীক্ষাকেন্দ্রে পৌঁছতে পারছে না পরীক্ষার্থীরা। মাধ্যমিক পরীক্ষার্থী কল্পনা রায় বলেন। রাস্তা খুব খারাপ, সময় মতো পৌঁছতে পারছি না পরীক্ষাকেন্দ্রে। অবিলম্বে রাস্তা সংস্কার করা হোক। কুশমন্ডি থেকে লোকনাথ সরকারের রিপোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *