October 27, 2024

প্রাক্তন পৌর প্রশাসক শচীন সিংহ রায় হেরে যাওয়ার   মন খারাপ তৃণমূল কর্মীদের

1 min read

প্রাক্তন পৌর প্রশাসক শচীন সিংহ রায় হেরে যাওয়ার   মন খারাপ তৃণমূল কর্মীদের

তন্ময় চক্রবর্তী উত্তর দিনাজপুর একেই বলে রাজনীতির উথান ও পতন।যে মানুষটি বিগত দিনে একবার নয় টানা কয়েকবার পৌরসভা নির্বাচনে জিতে কমিশনার হয়েছিলেন সেই মানুষ আজ হেরে গেলেন তৃণমূলের এই সুসময়ে।যা একদিকে যেমন বেদনাহত প্রাক্তন পৌর প্রশাসক শচীন সিংহ রায়ের কাছে পাশাপাশি মন খারাপ  সেই কালিয়াগঞ্জ এর ১০ নম্বর ও ১১  নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসেরএর  কর্মীদের মধেও।নাম প্রকাশে অনিচ্ছুক তৃণমূল কংগ্রেসের কয়েকজন কর্মীরা বলেন শচীন দা হারিনি মানুষের কাছে ।কিছু কিছু তৃণমূল কংগ্রেসের কর্মীরাই অন্তর্ঘাত করে হারানোর ব্যবস্থা করে দিয়েছেন।যা কখনো ঠিক করে নি তারা।দল যদি প্রকৃত তদন্ত করে তাহলে এর প্রকৃত রহস্য উন্মোচন হবে।

  আসল মুখোশ ধরি তৃণমূল কংগ্রেসের কর্মীরা করা ছিলেন । অনেক তৃণমূল কংগ্রেসের কর্মীরা বলেন প্রাক্তন প্রসাশক সচিন সিংহ রায় অত্যন্ত ভদ্র ও সজ্জন ব্যক্তি ছিলেন এবং কাজের মানুষ ছিলেন। তিনি যে কয়েক মাস পৌরসভার দায়িত্বে ছিলেন পৌর প্রশাসকের সেই সময়  সুনামের সাথে তিনি পৌরসভা পরিচালনা করেছিলেন।

এছাড়াও কালিয়াগঞ্জ এর উন্নয়ন যাতে অগ্রগতি হয় সে ব্যাপারেও  তিনি অগ্রণী ভূমিকা পালন করেছিলেন। নিষ্ঠার সাথে দল করতেন। কিন্তু এইভাবে যে মুখোশ ধারী কিছু তৃণমূলের কর্মীরা পিছন থেকে ছুরি মারবেন তা  কখনো বুঝতে পারেন নি শচীন দা বলে তৃণমূল কংগ্রেস এর কর্মীরা মনে করেন।অনেক তৃণমূল কংগ্রেসের কর্মীরা বলেন ,তৃণমূলের এই সুদিন এ  আমাদের নকুল দার জিতা খুব ই প্রয়োজন ছিল।তাহলে একদিকে যেমন ওয়ার্ড এ উন্নয়ন হতো তেমন ই কালিয়াগঞ্জ ও অনেক এগিয়ে যেত।এদিকে কালিয়াগঞ্জ এর ১০ নম্বর ও ১১  নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের কর্মীরা মনে করেন রাজনীতিতে হারজিত রয়েছে কিন্তু আমাদের নকুল দার কাছে  আবেদন তিনি যেমন ভাবে আগে আমাদের ওয়ার্ডে সাধারণ মানুষদের খোঁজখবর রাখতেন এখনো ঠিক সেই ভাবেই রাখবেন। তাদের দাবি মনকে আরো শক্ত করে আগামী দিনে আমাদের এই ওয়ার্ডের তৃণমূলের সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *