October 27, 2024

গণতন্ত্রের নামে তৃণমূল ভোট লুট করেছে বললেন উত্তর দিনাজপুর জেলার বিজেপি জেলা সভাপতি বাসুদেব সরকার

1 min read

গণতন্ত্রের নামে তৃণমূল ভোট লুট করেছে বললেন উত্তর দিনাজপুর জেলার বিজেপি জেলা সভাপতি বাসুদেব সরকার

তন্ময় চক্রব্ত্তী, উত্তর দিনাজপুর গতকাল পৌরসভা নির্বাচনে গণতন্ত্রের নামে যে প্রহসন গোটা রাজ্যবাসী দেখলো নির্বাচন কমিশনের যৌথ উদ্যোগে গণতন্ত্রকে যেভাবে ত্রুটি টিপে হত্যা করা হলো। গণতন্ত্রের গণধর্ষণের প্রতিবাদে ভারতীয় জনতা পার্টি সারা রাজ্যের সাথে উত্তর দিনাজপুর জেলার আজ বন্ধ পালন করে ।

আজ রায়গঞ্জে বন্ধ এর সমর্থনে রাস্তা অবরোধ করে সাংবাদিকদের এ কথা জানান উত্তর দিনাজপুর জেলা র বিজেপির সভাপতি বাসুদেব সরকার।তিনি বলেন বিভিন্ন পৌরসভার সাথে সাথে এই জেলার ডালখোলা পৌরসভা ও ইসলামপুর পৌরসভা নির্বাচনে কিভাবে পুলিশের চোখের সামনে প্রশাসনের প্রত্যক্ষ সহযোগিতায় আর তৃণমূলের দুষ্কৃতিকারীরা ভোট লুট করেছে।ভোট কেন্দ্র গুলিকে যাম করেছে।

গণতন্ত্রের নামে এই প্রহসন এই প্রহসনের বিরুদ্ধে ভারতীয় জনতা পার্টি জনগণের সাথে থেকে জনগণের যে গণতান্ত্রিক অধিকার ভোটদানের অধিকার পাইয়ে দেওয়ার জন্য আমরা রাস্তায় রয়েছি। তিনি আরো বলেন এই নির্বাচনকে যেভাবে প্রহসনে পরিণত করেছে তার প্রতিবাদে আর রি পলের দাবিতে আজকে এই পথ অবরোধ এবং বন্ধ।তিনি বলেন এই বন্ধ বেশির ভাগ জায়গায় পালন হচ্ছে কিন্তু সকলের দিকে সবজি বাজার কিছুটা ছার দেওয়া হয়েছিল কারন সাধারন মানুষ যাতে সকলের দিকে বাজার করতে পারে।কিন্তু বাকি জায়গায় বন্ধ সর্বাতক হছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *