October 27, 2024

কালিয়াগঞ্জ পৌরসভা নির্বাচনে তৃণমূল ছাপ্পা দিতে আসলে বিজেপি ধাপ্পা দিয়ে দিবে চ্যালেঞ্জ দিয়ে বললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

1 min read

কালিয়াগঞ্জ পৌরসভা নির্বাচনে তৃণমূল ছাপ্পা দিতে আসলে বিজেপি ধাপ্পা দিয়ে দিবে চ্যালেঞ্জ দিয়ে বললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

তন্ময় চক্রবর্তী উত্তর দিনাজপুর ভোট প্রচারে এসে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এ তৃণমূল কে চাচা ছোলা ভাষায় আক্রমন করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।তিনি বলেন শাসক তৃণমূল কংগ্রেস যদি মনে করে ভোটের দিন প্রহসনে পরিণত করবে তাহলে বিজেপি রুখে দাড়িয়ে ধাপ্পা দিবে তাদের ।কোন ভাবেই বিজেপি ময়দান থেকে বেরিয়ে আসবে না।এদিন বিজেপির রাজ্য সভাপতি আরো বলেন ভোট শান্তিতে হবে কিনা প্রশ্ন সাধারণ মানুষের সঙ্গে সঙ্গে আমাদেরও। কারণ পুলিশের ভূমিকা অত্যন্ত ন্যক্কারজনক। এটা গণতন্ত্রের পক্ষে অস্বাস্থ্যকর।

 

 

কিন্তু এটা কালিয়াগঞ্জ ভুলে গেলে হবে না এখানে বিজেপির শক্ত ঘাঁটি। এখানে যদি মনে করে পুলিশ প্রশাসন তৃণমূলের তাবেদারী করবে আর তৃণমূল কংগ্রেস ভাবে ছাপ্পা মারবে তাহলে তারা ছাপ্পা দিতে আসলে আমরা ধাপ্পা দিয়ে দিব। তিনি বলেন কালিয়াগঞ্জ এর উন্নয়নের কান্ডারী এখন বিজেপি দলে আছে ।তাই মানুষ ভোট দিবে তাদের। কালিয়াগঞ্জ এ কার্তিক পাল এর নেতৃত্বে উন্নয়ন হয়েছিল।

যদি উন্নয়ন গোটা রাজ্যে হতো সব পৌরসভায় একই রকম ভাবে তাহলে বুঝতাম ।কিন্তু কোথাও কোন উন্নয়ন হয় নি ।তিনি বলেন এবারের পৌরসভা নির্বাচনে বিজেপি বোর্ড গঠন করবে এটা 100% নিশ্চিত।

এদিন কালিয়াগঞ্জ প্রচার করতে এসে বিজেপির রাজা সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে সমস্ত ওয়ার্ড এর প্রার্থীদের নিয়ে বিশাল মহা মিছিল সমগ্র কালিয়া গঞ্জ শহর পরিক্রমা করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *