October 27, 2024

এ বারের পৌর সভা নির্বাচনে তৃণমূল প্রার্থী শচিন সিংহ রায়ের আমও যাবে ছালাও যাবে এলাকা বাসীর বক্তব্য-

1 min read

এ বারের পৌর সভা নির্বাচনে তৃণমূল প্রার্থী শচিন সিংহ রায়ের আমও যাবে ছালাও যাবে এলাকা বাসীর বক্তব্য-

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,৬ ফেব্রুয়ারি: কালিয়াগঞ্জ পৌরসভা যেন নিজের পৈতৃক সম্পত্তি। তিনি তাই ঠিক করেছেন তিনি নিজে অন্য ওয়ার্ড থেকে দাঁড়াবেন আবার তার নিজের ওয়ার্ড যেহেতু মহিলা ওয়ার্ডে সংরক্ষিত হয়েছে তাই যেকোনো ভাবেই হোক তার সত্তর বছরের শ্যালিকাকে এবার জোগাড় করেছেন ১১ নম্বর ওয়ার্ডে দাঁড়াবার জন্য। যে বৃদ্ধা শালিকার খোঁজ খবরও কোন দিন নাকি নিতেন না।এখন তাকে ভি আই পি বানানোর জন্য প্রাথমিক কাজ সেরে ফেলে দিয়েছেন আই প্যাকের সৌজন্যে।আসলে শচিন সিংহ রায়ের বদ্ধ ধারণা হয়েছে তিনি এবং তার শ্যালিকা দুজনেই এবার জয়ী হবে।আগে তিনি একা যেতেন এবার শালী জামাইবাবু দুজনে মিলে পৌর সভায় গিয়ে জনসেবায় মন নিবেশ করবেন।তাই ১১নম্বর ওয়ার্ডের জনগন বলছেন এবার পৌর প্রসাশক ” টু ইন ওয়ান” হয়েছেন এখনো পর্যন্ত।দিল্লি এখনো অনেক দূর।

১১ নম্বর ওয়ার্ডের অধিকাংশ মানুষদের বক্তব্য আসলে শচিন সিংহ রায় বুঝতে পেরেছেন এবারের ভোটের পরিস্থিতি সম্পুর্ন ভাবে আলাদা চিত্র।প্রথমত তাকে এবার তার ১১নম্বর থেকে সরে দাঁড়াতে হয়েছে অন্য ওয়ার্ডে জোর করেই।কারন সেই ওয়ার্ডের তৃণমূল নেতৃত্ব কোন ভাবেই মেনে নিছেনা।কারন অন্য জনের সাজানো বাগানে তিনি ফুলের নির্যাস নিতে যাবেন আর সেখানকার তৃণমূলের নেতারা তাকে আদর করে ঘরে তুলে নেবেন তা কোন ভাবেই হবেনা।সুতরাং সেখানে জয়ী হওয়ার সম্ভাবন নেই বলেই তিনি ধরে নিয়েছেন।তাই ১০নম্বরে হেরে গেলেও ১১নম্বরে যদি তার বৃদ্ধা শ্যালিকাকে কোন ভাবে জেতানো যায় তাহলেও শচিন বাবু ” ব” কলমে শালিকার হয়েই তিনি সব কাজ চালিয়ে যেতে পারবেন।কিন্তূ অতি চালাকের সম্ভবত যা হয়ে থাকে সেদিকেই সম্ভবত হাওয়া ইতিমধ্যেই যাওয়া শুরু করে দিয়েছে।১১ নম্বর ওয়ার্ডের তৃণমূলের সমর্থকগন রবিবার একটি সভা ডেকে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ১১ নম্বর ওয়ার্ডের যাকে প্রার্থী করা হয়েছে তাকে কোনদিন তৃণমূল দলে দেখেন নি কেও।তাছাড়া ১১নম্বর ওয়ার্ডে অনেক ভালো ভালো প্রার্থী থাকলেও কেন ৭০ বছরের বৃদ্ধাকে টিকিট দিতেই হবে তার পেছনে কোন কারন কাজ করছে?শচিন বাবুর কোন চালাকিই কাজ করছেনা।এলাকার নাগরিকদের বক্তব্য প্রসাশক হয়েছেন বলে তিনি যা খুশি তাই করবেন?তৃণমূল দলটা উনি কি একাই করেন না এলাকার মানুষ জনেরাও করেন?এটা কি নিজের বাড়ির সম্পত্তি মনে করছেন নাকি?উনি যদি মনে করে থাকে তাহলে করতে পারেন।

ওয়ার্ডের তৃণমূলের সমর্থকরা নির্দল প্রার্থী দাঁড় করিয়েই ছাড়বেন বলে তারা সিদ্ধান্ত নিয়েছেন।১০ নম্বর ও ১১ নম্ভরের ওয়ার্ড বাসীদের বক্তব্য তারা দুই ওয়ার্ড থেকেই শচিন সিংহ রায়কে গো হারা হারাতে হয় তা দেখিয়ে দেবেন।সারা জীবন ধরে শচিন সিংহ রায়,তার বৌদি,তার শ্যালিকাকে কমিশনার বানিয়ে দেবেন আর সারা জীবন ধরে পৌর সভার সমস্ত রস তারাই খাবেন আর ওয়ার্ডের মানুষ তা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবেন এবার তা হতে দেবেনা।আসলে শচিন সিংহ রায়ের চালাকি হাতে নাতে ধরে ফেলেছে দুই ওয়ার্ডের তৃণমূলের সমর্থকরা।

তাই তারা বলছেন এবার সচিনবাবুর আমও যাবে ছালাও যেতে বসেছে।কারন এবার বিজেপি দল থেকে যারা প্রার্থী হতে যাচ্ছেন তাদের কাছে গোহারা যে হাড়বে তা নিশ্চিত করেই বলা যায়। কালিয়াগঞ্জ পৌর সভার ১০ নম্বর ও ১১ নম্বর ওয়ার্ডের মানুষদের একসাথে খেপিয়ে তোলায়দুই ওয়ার্ডের মানুষ এবার পরিষ্কার করে বুঝতে পেরেছে শচিন সিংহ রায় ভেবে আছে কালিয়াগঞ্জ পৌর সভায় এই এক বছরে পৌর প্রসাশক থাকার সুবাদে তিনিই এবার প্ৰকৃত সিংহের রূপ নিয়ে বেরিয়ে আসবে।কিন্তু শহরের ১০ ও ১১ নম্বর ওয়ার্ডের মানুষ এবার শচিন সিংহ রায় এবং তার শ্যালিকাকে সিংহ নয় বিড়াল হিসাবে গো হারা হারিয়ে তাদের মনের জ্বালা মেটাবে বলে জানায়।

6 thoughts on “এ বারের পৌর সভা নির্বাচনে তৃণমূল প্রার্থী শচিন সিংহ রায়ের আমও যাবে ছালাও যাবে এলাকা বাসীর বক্তব্য-

  1. Щ€ЩЋШ№ЩЋЩ†Щђ Ш§ЩђШЁЩ’Щ†Щђ Ш№ЩЏЩ…ЩЋШ±ЩЋ -Ш±ЩЋШ¶ЩђЩЉЩЋ Ш§ЩЋЩ„Щ„Щ‘ЩЋЩ‡ЩЏ Ш№ЩЋЩ†Щ’Щ‡ЩЏЩ…ЩЋШ§ – Щ‚ЩЋШ§Щ„ЩЋ Щ‚ЩЋШ§Щ„ЩЋ Ш±ЩЋШіЩЏЩ€Щ„ЩЏ Ш§ЩЋЩ„Щ„Щ‘ЩЋЩ‡Щђ – ШµЩ„Щ‰ Ш§Щ„Щ„Щ‡ Ш№Щ„ЩЉЩ‡ Щ€ШіЩ„Щ… – Щ…ЩЏШЄЩ‘ЩЋЩЃЩЋЩ‚ЩЊ Ш№ЩЋЩ„ЩЋЩЉЩ’Щ‡Щђ. clomid online pharmacy

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *