October 25, 2024

বিজেপির প্রধান অপসারিত, ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন এর উদ্যোগে ইটাহার জুড়ে এখন তৃণমূল

1 min read

বিজেপির প্রধান অপসারিত, ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন এর উদ্যোগে ইটাহার জুড়ে এখন তৃণমূল

বিপ্লব চাকি, ইটাহার: বিজেপি পরিচালিত গ্রাম পঞ্চায়েত প্রধান এর বিরুদ্ধে ব্লক প্রশাসনের অপসারণ ঘিরে পঞ্চায়েত দপ্তরে প্রাঙ্গণে তৃনমূলের নেতা কমি’দের উৎসাহ সহ মিছিল বের করা হয় সোমবার ইটাহারে।

গত ক’দিন আগে ইটাহার থানার দুল’ভপুর গ্রাম পঞ্চায়েত দপ্তরের বিজেপি পরিচালিত পঞ্চায়েত প্রধান কুমুদিনী হাঁসদা বিরুদ্ধে বিজেপির ৫ ও সিপিএম ১ পঞ্চায়েত সদস্য তৃনমূলে যোগদান করে ১৮ আসনে পঞ্চায়েত দপ্তরের সদস্য হলেও, ১৩ জন তৃনমূলের পঞ্চায়েত সদস্য বিডিও সাহেবের কাছে অপসারণের দাবিতে লিখিত আকারে জমা দেন।

 

অবশেষে ব্লক প্রশাসনের তরফে সোমবার প্রধান অপসারণের কম’নেন, তবে তৃনমূলের ১৩ জন সদস্য হাজির হলেও বিরোধী দলের কোন সদস্য হাজির না, হলেও প্রশাসনের নিয়মে বিজেপির প্রধান কুমুদিনী হাঁসদা কে অপসারণ করা হয়, ও উপ প্রধান প্রফুল্ল বম’ন কে আপাদত দায়িত্ব দেওয়া হলেও প্রশাসনের নিয়মে আগামী দিনে প্রধান গঠন করা হবে বলে জানান ব্লক তৃনমূল কংগ্রেস নেতৃত্ব মোজাফফর হোসেন।

এদিন বিজেপি পরিচালিত পঞ্চায়েত প্রধান অপসারণ করে ঘিরে এলাকার তৃনমূল কংগ্রেসের নেতা কমি’দের উৎসাহ ও ভির ছিল চোখে পড়ার মতো,ও প্রধান অপসারণ করে ঘিরে এলাকায় একটি মিছিল বের করা হয়। এদিনের কম’সুচিতে ছিলেন ব্লক তৃনমূল কংগ্রেস নেতৃত্ব মোজাফফর হোসেন, পলাশ রায়, দানেশ আলি, মদন গোপাল বম’ন, মহম্মদ ইসরাইল, রাঁধা কান্ত রায় সহ অন্যান্য নেতৃত্ব। এদিন প্রধান অপসারণ করে ঘিরে ইটাহার থানার পুলিশের ব্যাবস্হা ছিল চোখে পড়ার মতো। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *