October 27, 2024

ঘরে সুখ-সমৃদ্ধি বজায় রাখতে মানুষ নানা রকম ব্যবস্থা গ্রহণ করে থাকে

1 min read

ঘরে সুখ-সমৃদ্ধি বজায় রাখতে মানুষ নানা রকম ব্যবস্থা গ্রহণ করে থাকে

ঘরে সুখ-সমৃদ্ধি বজায় রাখতে মানুষ নানা রকম ব্যবস্থা গ্রহণ করে থাকে। অনেক সময় আমরা অনেক চেষ্টা করি কিন্তু সে অনুযায়ী ফল পাই না। এসব কারণ আবার ব্যক্তির জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়ায়। অর্থনৈতিক, সামাজিক ও পারিবারিক সমস্যাও আমাদের মানসিক ভারসাম্যকে বিঘ্নিত করে। কিন্তু বাস্তু মতে এই সমস্ত সমস্যার সমাধান আছে আমাদের কাছে।বাস্তুশাস্ত্র অনুসারে, কিছু প্রতিকার আমাদের জীবনকে সুখী করতে পারে। তাহলে চলুন জেনে নেই সেই প্রতিকারগুলো কী কীঘরে সুখ আসবেআপনি যদি বাড়িতে বা অফিসে ইতিবাচকতা এবং সুখ আনতে চান,

তবে মূল দরজায় একটি কাঁটার পাত্র রাখুন এবং তাতে সুগন্ধযুক্ত তাজা ফুল রাখুন। বাস্তুশাস্ত্র অনুসারে এটি অত্যন্ত শুভ বলে মনে করা হয়।সমৃদ্ধি পেতে এটি করুনবাস্তুশাস্ত্র অনুসারে, বাড়িতে সমৃদ্ধি আনতে, পিপল, আম বা অশোক পাতার মালা তৈরি করুন এবং আপনার বাড়ির প্রধান দরজায় রাখুন। এটি করলে নেতিবাচক শক্তি দূর হয় এবং সমৃদ্ধি আসে।এভাবেই ঘরে আসবে লক্ষ্মীবাড়িতে বা অফিসে লক্ষ্মীর আশীর্বাদ সবাই পেতে চায়। এর জন্য অনেক পরিশ্রম করলেও তা দিয়ে কিছু করা গেলে দ্বিগুণ উন্নতি হবে।

 

বাস্তুশাস্ত্র অনুসারে ঘরে লক্ষ্মীর কৃপা বজায় রাখতে প্রধান দরজায় লক্ষ্মীজির পা রাখুন। তবে পা রাখার সময় খেয়াল রাখবেন পা যেন সবসময় ভেতরের দিকে আসে। এটি আপনাকে খারাপ প্রভাব থেকেও রক্ষা করে।গেট টাকা বাড়তে সাহায্য করতে পারবেবাস্তুশাস্ত্র অনুসারে বাড়ির প্রধান ফটকে একটি দরজা তৈরি করতে হবে। ভোরবেলা ঘুম থেকে উঠে বাড়ির দরজায় জলে হলুদ মিশিয়ে দেহরি ধুয়ে নিলে ঘরে বসবাসকারী মানুষের উন্নতি হয় এবং কখনও অর্থের অভাব হয় না। টাকা আসার সুযোগ আছে।স্বস্তিক সৌভাগ্যের বৃদ্ধি নিয়ে আসেবাস্তু শাস্ত্র অনুসারে, বাড়ির প্রধান গেটে স্বস্তিক তৈরি করা শুভ হিসাবে বিবেচিত হয়। এটি করা সৌভাগ্য বৃদ্ধি করে। ব্যক্তি রোগ, শোক থেকে মুক্তি পায় এবং সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি করে।দরজাবাস্তু অনুসারে, আপনার বাড়ির প্রধান দরজাটি সর্বদা বড় হওয়া উচিত্‍। এই নেতিবাচক শক্তির পাশাপাশি দরজার ঘড়ির কাঁটার দিকে অর্থাত্‍ ঘড়ির কাঁটার দিকে খোলা যত্ন নিন। আপনার বাড়ির সিঁড়ির সংখ্যা বিজোড় হওয়া উচিত্‍।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *