October 27, 2024

করোনা তে আক্রান্ত কালিয়াগঞ্জ এর বিধায়ক বিধায়ক সৌমেন রায়  ,ভর্তি শিলিগুড়ি নিবেদিতা নার্সিংহোমে।

1 min read

করোনা তে আক্রান্ত কালিয়াগঞ্জ এর বিধায়ক বিধায়ক সৌমেন রায়  ,ভর্তি শিলিগুড়ি নিবেদিতা নার্সিংহোমে।

তন্ময় চক্রবর্তী  করোনার দাপট ক্রমেই বাড়ছে। হানা দিচ্ছে গ্রাম থেকে শহরে। এই অবস্থায় দাড়িয়ে প্রশাসন থেকে বারবার বলা হচ্ছে সচেতন হওয়ার জন্য সকল কে।কিন্তু প্রশাসনিক কড়াকড়ি সত্বেও এখনো অনেকে নাগরিক  অসচেতন ভাবে মুখে ম্যাক্স ছাড়াই ঘুরে বাড়াচ্ছে।বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী সভা থেকে নতুন বছরে পিকনিক এ লাগামছাড়া আনন্দ দেখে মনে হচ্ছে যেন এখন করোনা বিদায় নিয়েছে ।কিন্তু না করোনা নতুন বছরের শুরু থেকে আবার যে ভাবে দাপট দেখা তে শুরু করে দিয়েছে তাতে আবার চিন্তার ভাঁজ ফেলে দিয়েছে ।

সরকার ,প্রশাসন ,ডাক্তার , নার্স থেকে সাধারন মানুষদের আবারো ব্যতিব্যস্ত করে তুলেছে।প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।এবার করোনা তে আক্রান্ত হলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় ।বেশ কিছুদিন ধরে চিকিৎসার কারনে বিধায়ক তার ফালাকাটার বাড়িতে   ব্যাস্ত থাকার পর আবারো  ও তিনি  আজ থেকে করোনা তে আক্রান্ত হয়ে পড়েছেন । তিনি টেলিফোনে জানান,গতকাল তিনি করোনা টেস্ট করার পর আজ তার রিপোর্ট আসে পজেটিভ ।আর তাই তিনি তড়িঘড়ি আজ ভর্তি হলেন শিলিগুড়িতে নিবেদিতা নার্সিংহোমে।

এখন তার চিকিৎসা চলছে সেই হাসপাতালে ।বিধায়কের করোনা আক্রান্তের খবর পাওয়া মাত্র কালিয়াগঞ্জ এর সাধারন মানুষ দ্রুত তার আরোগ্য কামনায় মন্দিরে মন্দিরে গিয়ে প্রার্থনা করছেন ।এদিকে টেলিফোনে এক সাক্ষাৎকারে বিধায়ক সৌমেন রায় জানান,তিনি করোনা আক্রান্ত হয়েছেন।বর্তমানে তার চিকিৎসা চলছে। এদিকে বিধায়ক কালিয়াগঞ্জ বাসীর প্রতি বার্তা দিয়ে বলেন ,আপনারা সবাই সচেতন হন ।করোনা বিধি মেনে চলুন,বাড়ি থেকে বের হলে ম্যাক্স অবশ্যই ব্যাবহার করবেন । সামাজিক দূরত্ব বজায় রাখুন।আর খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হবেন না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *