October 27, 2024

আসন্ন ইসলামপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূল কংগ্রেস তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে

1 min read

আসন্ন ইসলামপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূল কংগ্রেস তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে

দেবব্রত চক্রবর্তীর রিপোর্ট ইসলামপুর  আসন্ন ইসলামপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূল কংগ্রেস তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। এবং তারা মাঠে নেমে পড়েছে। সেই মতই ইসলামপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে আজ সাইট ফর দেওয়ালগুলো তাতে সাইট ফর তৃণমূল কংগ্রেস অর্থাৎ দেওয়াল দখলের কাজ শুরু হয়েছে।

ইসলামপুর পৌরসভার প্রাক্তন পৌর ভাইস চেয়ারম্যান স্বামী মোহাম্মদ শরীফ জানান ইসলামপুর পৌরসভা ১৭ টি ওয়ার্ড দখলের জন্য এই তৃণমূল কংগ্রেস লড়াই করবে। তিনি বলেন ৯ নম্বর ওয়ার্ডে বিরোধী কোন কেউ নেই। তিনি বলেন তৃণমূল কংগ্রেস এখান থেকে বিজয়ী হবে। অপরদিকে যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি কৌশিক গুন বলেন তৃণমূল কংগ্রেস সাধারণ মানুষের সব সময় পাশে থাকে।সুখে দুখে কারো রক্ত দরকার হলে সব সময় তৃণমূল কংগ্রেস পাশে থাকে।

তিনি আরো বলেন মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন ও কানাইলাল আগরওয়াল এর স্বচ্ছ ভাবমূর্তি তে ইসলামপুর পৌরসভার উন্নয়নের নিরিখে ইসলামপুর পৌরসভা দখল করবে। তিনি আরো বলেন ইসলামপুর পৌরসভা প্রত্যেকটি ওয়ার্ড কমিটি গঠন করা প্রক্রিয়া শেষ হয়ে যাবে। এদিন দেখা যায় ইসলামপুরের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কৌশিক গুন রং ও তুলি হাতে দেওয়ালে সাইট ফর টিএমসি লিখতে থাকে।যার ফলে পরিষ্কার বুঝা যাচ্ছে দুয়ারে পুরভোটে এসে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *