October 28, 2024

খুব শীঘ্রই ইটাহারে ইন্ডাস্ট্রিয়াল পার্ক হতে চলছে জানিয়ে দিলেন ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন। খুশি এলাকার সাধারন মানুষরা।

1 min read

খুব শীঘ্রই ইটাহারে ইন্ডাস্ট্রিয়াল পার্ক হতে চলছে জানিয়ে দিলেন ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন। খুশি এলাকার সাধারন মানুষরা।

তনময় চক্রবর্তী, উত্তর দিনাজপুর :– শুধু কথায় নয় কাজে প্রমানিত করে চলছেন একের পর এক উন্নয়নমূলক কাজ করে উত্তর দিনাজপুর জেলার ইটাহারের জনপ্রিয় বিধায়ক মোশারফ হোসেন। আর তাই ইটাহার জুড়ে আট থেকে আশি সকলের মুখে বলতে শোনা যাচ্ছে ইটাহারের কান্ডারী বলতে যাকে বোঝায় তিনি হলেন বিধায়ক মোশারফ হোসেন। যার ফলস্বরূপ গত৭ তারিখে উত্তর দিনাজপুর জেলার কর্ণজোড়াতে অনুষ্ঠিত রাজ্যের মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক এ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর মুখে নাম ধরে বিধায়ক মোশারফ হোসেন এর প্রশংসা করতে দেখা গিয়েছে। যার ফলে একদিকে যেমন খুশি বিধায়ক মোশারফ হোসেন তেমনি খুশি ইটাহারের হাজার হাজার মানুষ। প্রশাসনিক বৈঠকের দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে বলতে মোশারফ তুমি ভালো কাজ করছ । উল্লেখ্য বিধানসভা নির্বাচনে যখন প্রার্থী হয়েছিলেন ইটাহার বিধানসভায় মোশারফ হোসেন তখন ইটাহার বাসীর কাছে বলেছিলেন তিনি যদি জয়লাভ করেন তাহলে ইটাহারের উন্নয়ন কিভাবে করতে হয় তিনি দেখিয়ে দিবেন হাতে কলমে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদ নিয়ে। আর বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করার পর তিনি আর থেমে থাকেননি।

প্রচারের অলক্ষ্যে তিনি প্রতিনিয়ত একের পর এক উন্নয়নমূলক কাজ করে চলছেন । শুধু তাই নয় বিধায়ক কে প্রায় প্রতিদিন দেখা যায় তার বাড়িতে সকাল সন্ধায় জন দরবার সভা করে মানুষের সমস্যার কথা যেমন শুনছেন এবং তার নিমেষের মধ্যে সেগুলোর সমাধান এর ও চেষ্টা করে চলছেন। তাই ইতিমধ্যে জনপ্রিয় বিধায়কের তকমা পেয়ে গিয়েছেন ইটাহার বাসির কাছ থেকে বিধায়ক মোশারফ হোসেন।

সম্প্রতি কয়েক কোটি টাকা ব্যয় একদিকে যেমন ইটাহারের বিভিন্ন জায়গায় নতুন রাস্তার কাজের সূচনা করেছেন তিনি তেমনি গত মাসে রাজ্য সরকারের কাছ থেকে ইটাহারের দুর্গাপুরের রাজগ্রাম মৌজায় তে একটি ইন্ডাস্ট্রিয়াল হাভ তৈরীর জন্য রাজ্য সরকারের কাছ থেকে অনুমতি পত্র আদায় করে নিয়েছেন সবার অলক্ষ্যে বিধায়ক । প্রচার বিমুখ জননেতা ইটাহারের বিধায়ক মোশারফ হোসেনের সাফ কথা অদম্য ইচ্ছা মনের জোর যদি কারো থাকে তাহলে কোন কাজই অসাধ্য নয়। আর তাই তিনি ইটাহারের বাসিন্দাদের কথা চিন্তা করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদ নিয়ে একের পর এক ইটাহার কে সাজিয়ে তুলতে নানান ধরনের পরিকল্পনা এবং তার বাস্তবায়ন করে চলছেন ।

বিধায়ক মোশারফ হোসেন বলেন , গত ৭ তারিখে যে প্রশাসনিক সভা করতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসেছিলেন কর্ণজোড়া তে শেখানে স্বল্প সময়ের মধ্যে মুখ্যমন্ত্রীর কাছে কোন দাবি দাওয়া করে মুখ্যমন্ত্রী কে বিব্রত করতে চাননি তিনি । তার কারণ একটাই জনদরদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি না চাইতেও অনেক কিছু আমি ইটাহারের উন্নয়নের জন্য অনেক প্রকল্প ইতিমধ্যে পেয়ে গিয়েছি । মোশারফ হোসেন বলেন যেমন গত মাসেই ইটাহার বিধানসভার মানুষদের জন্য একটি ইন্ডাস্ট্রিয়াল হাব তৈরীর জন্য আমার কাছে অনুমতি পত্র এসে গেছে। যা খুব শীঘ্রই প্রায় ছয় একর জমির উপর ইটাহারের দুর্গাপুরের রাজগ্রাম মৌজাতে জাতীয় সড়কের পাশে হতে চলছে।

বিধায়ক মোশারফ হোসেন বলেন যেহেতু ইটাহার একটি কৃষিভিত্তিক এলাকা। কৃষিকাজ এখানকার মানুষদের প্রধান জীবিকা। তাই এই শিল্প তালুকে কৃষিভিত্তিক বিভিন্ন প্রক্রিয়াজাত শিল্পের উপর জোর দেওয়া হবে ।

 

বিধায়ক বলেন এই শিল্পতালুক এখানে তৈরি হলে এখানকার প্রচুর মানুষের কর্মসংস্থান তৈরি হবে যা ইটাহারের বাসিন্দাদের কাছে একদিন স্বপ্ন ছিল। আজ তা পূরণ হবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায়। এদিকে একের পর এক উন্নয়ন মূলক কাজ করে চলার ফলে বিধায়কের কাজকর্মে দারুন খুশি ইটাহার বিধানসভার সাধারণ মানুষরা। তাদের বক্তব্য তারা এমন বিধায়ক ই চেয়েছিলেন যিনি বয়সে হবে তরুণ ।আর কাজ কর্মে হবে কর্মঠ। আজ সেই বিধায়কের নানান ধরনের কাজকর্মে ইটাহার বাসীদের মধ্যে একটাই বক্তব্য আজ আমরা বিধায়ক মোশারফ হোসেনকে ভরসা করতে পারছি তার কাজ কর্মের মধ্য দিয়ে।

7 thoughts on “খুব শীঘ্রই ইটাহারে ইন্ডাস্ট্রিয়াল পার্ক হতে চলছে জানিয়ে দিলেন ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন। খুশি এলাকার সাধারন মানুষরা।

  1. The results from this pilot study are shown in Table 3; the mean resting systolic and diastolic blood pressures decreased by 7 and 10 compared to baseline in these patients cialis from india Prevalence and severity of erectile dysfunction ED increase with aging and are often associated with illnesses, like diabetes mellitus, heart disease, and hypertension, pathologically characterized by endothelial dysfunction and whose prevalence increases with age

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *