October 28, 2024

কালিয়াগঞ্জ পৌরসভার নির্বাচনকে পাখির চোখ করে ঝটিকা সফরে এসে কালিয়াগঞ্জ এ সাংগঠনিক সভা করে গেলেন জেলা তৃণমূল সভাপতি কানাইলাল আগরওয়াল

1 min read

কালিয়াগঞ্জ পৌরসভার নির্বাচনকে পাখির চোখ করে ঝটিকা সফরে এসে  কালিয়াগঞ্জ এ সাংগঠনিক সভা করে গেলেন জেলা তৃণমূল সভাপতি কানাইলাল আগরওয়াল

তনময় চক্রবর্তী দুয়ারে পৌরসভা নির্বাচন আসছে কালিয়াগঞ্জ এ। আর তাই কর্মীদের চাঙ্গা করতে ইতিমধ্যে কোমর বেঁধে নেমে পড়েছে তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্ব থেকে কালিয়াগঞ্জ শহর নেতৃত্ব। লক্ষ্য একটাই রাজ্যের মা-মাটি-মানুষের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে এবার কালিয়াগঞ্জে পৌরসভা নির্বাচন এ   তৃণমূল কংগ্রেস ১৭ –০ ফলাফল করে উপহার দিতে চায়।তাই যেদিনই হোক না কেন পৌরসভা নির্বাচন তৃণমূল কংগ্রেসের কালিয়াগঞ্জ এর প্রতিটি কর্মীরাই মমতা বন্দ্যোপাধ্যায়ের এক নিষ্ঠ সৈনিক হিসেবে রাজনীতির ময়দানে লড়াই করার জন্য যে বুক চিতিয়ে দাঁড়িয়ে রয়েছেন তা কিন্তু ইতিমধ্যে প্রমাণ পাওয়া যাচ্ছে কালিয়াগঞ্জ শহরে তৃণমূল কংগ্রেসের বিভিন্ন কাজ কর্মের মধ্য দিয়ে।

আজ ঝটিকা সফরে কালিয়াগঞ্জ এসে জেলা তৃণমূল সভাপতি কানাইলাল আগরওয়াল কর্মীদের আরো চাঙ্গা করার জন্য বেশকিছু দাওয়াই দিলেন। তিনি প্রতিটি কর্মীকে প্রস্তুত থাকার জন্য নির্দেশ দেন। কানাইলাল আগরওয়াল কর্মীদের বলেন দলের নাম তৃণমূল কংগ্রেস আর নেত্রীর নাম মমতা বন্দ্যোপাধ্যায়। তাই সেই কথা চিন্তা করে সকলকে এক হয়ে কাজ করে যেতে হবে এবং আগামী দিনে পৌরসভা যাতে তৃণমূল কংগ্রেস মানুষের বিপুল জনসমর্থন নিয়ে দখল করে সেদিকে লক্ষ রাখতে হবে।

কানাইলাল আগরওয়াল এদিন কর্মীদের বলেন বুথ স্তরের কর্মীরাই হলো আসল নেতা। তাই সকল কর্মীদের তাদের বুথে বুথে নজর দেওয়ার জন্য তিনি নির্দেশ দেন এ দিন। জেলা সভাপতি বলেন সামনে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস এর প্রতিটি কর্মীরা যাতে একটি পরিবারের মতন হয়ে কাজ করেন তার জন্য সকলের কাছে আহবান করেন।

কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী সারাবাংলার সাথে সাথে কালিয়াগঞ্জ শহরকে যেভাবে সাজিয়ে তুলেছেন দুই হাত তুলে আশীর্বাদ দিয়ে। তাই আগামী দিনে আমাদেরও কালিয়াগঞ্জ পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী কে আমরা এই পৌরসভা উপহার দিতে চাই। তাই এখন থেকে প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে দলের একজন অনুগত নিষ্ঠাবান সৈনিক হয়। এখানে আমাদের উন্নয়নমূলক কাজ কেই হাতিয়ার করে এগিয়ে যেতে হবে সকলকে। তৃণমূলের জেলা যুব সভাপতি কৌশিক গুণ বলেন, আগামী পৌরসভা নির্বাচনে তৃণমূলের যুব সমাজের একটা বিরাট দায়িত্ব রয়েছে। রাজ্যের মা-মাটি-মানুষের একজন সৈনিক হিসেবে প্রতিটি যুব কর্মীকে ঝাঁপিয়ে পড়তে হবে পৌরসভার নির্বাচনে।

আগামী দিনে আমরা রাজ্যের মুখ্যমন্ত্রী কে কালিয়াগঞ্জ পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে কালিয়াগঞ্জ পৌরসভা উপহার দিতে চাই। এদিন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন ধরনের সাংগঠনিক আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তৃণমূলের রাজ্য সভাপতি অসীম ঘোষ, কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার। এদিন উপস্থিত ছিলেন পৌর প্রশাসক শচীন সিংহ রায়, পৌর প্রশাসক মন্ডলীর সদস্য কমল ঘোষ, ঈশ্বর রজক, রাজিব সাহা সহ আরো অনেকে। আজকের এই সাংগঠনিক সভার পর তৃণমূল কংগ্রেসের কর্মীদের মধ্যে দেখা গেল বিপুল উৎসাহ এবং উদ্দীপনা। প্রত্যেককেই বলতে শোনা গেল আগামী দিনে খেলা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *