October 28, 2024

জেলা পুলিশের উদ্দ্যোগে কালিয়াগঞ্জের ভেলাই মাঠে মহিলা ফুটবল কোচিং ক্যাম্পের উদ্বোধন–

1 min read

জেলা পুলিশের উদ্দ্যোগে কালিয়াগঞ্জের ভেলাই মাঠে মহিলা ফুটবল কোচিং ক্যাম্পের উদ্বোধন–

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ ৫ ডিসেম্বর:শনিবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের ভেলাই শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে উত্তর দিনাজপুর জেলা পুলিশের উদ্দ্যোগে ও কালিয়াগঞ্জ থানার ব্যবস্থাপনায় শুরু হল ৩০ জন মহিলাদের নিয়ে মহিলা ফুটবল কোচিং ক্যাম্প।মহিলা কোচিং ক্যাম্পের উদ্বোধন করেন কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়।

উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ থানার আই সি দিপাঞ্জন দাস,কালিয়াগঞ্জের সমষ্টি উন্নয়ন আধিকারিক প্রসূন ধারা, কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল সভাপতি নিতাই বৈশ্য,সমাজ সেবী বাপ্পা সরকার,কালিয়াগঞ্জ ফুটবল একাডেমির সম্পাদক তরুণ গুহ ভেলাই শরৎ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক, মিঠু মোহন্ত কালিয়াগঞ্জ থানার পুলিশ আধিকারিকগন।

ভেলাই এলাকার ৩০ জন মহিলা ফুটবলারদের হাতে জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ফুটবল খেলার সমস্ত রকম সরঞ্জাম দেওয়া হয়।কালিয়াগঞ্জের বিধায়ক মহিলা ফুটবলারদের উদ্দেশ্যে বলেন তোমরা শুধু মনপ্রাণ দিয়ে ফুটবল খেলা রপ্ত করবে।

তোমাদের সবরকম প্রয়োজনীয় সাহায্য যেমন পুলিশ প্রসাশনের পক্ষ থেকে করা হল তেমনি বিধায়ক হিসেবেও আমি তোমাদের সাহায্যের হাত বাড়িয়ে দেব।কালিয়াগঞ্জ থানার আই সি দীপাঞ্জন দাস মহিলা ফুটবলারদের বলেন তোমাদের প্রতি আমাদের অনেক আশা মহিলা ফুটবলার হিসাবে দুই বছরের মধ্যে কিছু একটা করে দেখাবে।বক্তব্য রাখেন ভেলাই শরৎ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক,নিতাই বৈশ্য,বাপ্পা সরকার।

মহিলাদের ফুটবল কোচিং ক্যাম্প উপলক্ষে ভেলাই গ্রামে প্রচুর মানুষের ভিড় হয়।আগামী রবিবার থেকে কোচিং ক্যাম্প শুরু হবে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *