October 28, 2024

দুর্ঘটনা এড়াতে হেল্পলাইন নম্বর চালু করল কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেস

1 min read

দুর্ঘটনা এড়াতে হেল্পলাইন নম্বর চালু করল কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেস

তনময় চক্রবর্তী ও শুভ আচার্য আগামীকাল ছট পূজা। আর তাই ছট পুজোর সময় দুর্ঘটনা এড়াতে কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে চালু করা হলো হেলপ্লাইন।নাম্বার দুটি হলো- ৯৫৬৪৮৫৯৫২৩/৯৭৩২২৫৩০৪৯।

যার পরিষেবা পাবে সাধারন মানুষ ২৪  ঘন্টা। আজ এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ কথা জানালেন কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার। তিনি বলেন ছট পূজা চলাকালীন অনেক সময় অনেক মানুষ দুর্ঘটনার কবলে পড়ে তাই আপৎকালীন পদ্ধতিতে এই ফোন নম্বরে ফোন করলে তৎক্ষণাৎ পৌঁছে যাবে সেখানে কুইক রেসপন্স টিম। যে টিমের কাজ হবে আপনার সমস্যা টিকে সমাধান করা।

এছাড়া এদিন সুজিত বাবু বলেন বিগত দিনে দেখা গেছে কালিয়াগঞ্জ শ্রীমতি ঘাটে জলে ডুবতে সাধারন মানুষ কে। কিন্তু এবার সেই দুর্ঘটনা এড়ানোর জন্য কালিয়াগঞ্জ পৌরসভা বিপর্যয় মোকাবেলা বাহিনীকে সেখানে স্পিড বোর্ড দিয়ে মোতায়েন করার ব্যবস্থা করেছে।

যার ফলে এবার দুর্ঘটনা অনেকটাই সম্ভব হবে বলে তিনি মনে করেন। এদিনের সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ এর প্রাক্তন বিধায়ক তপন দেব সিংহ, কালিয়াগঞ্জ পৌরসভার পৌর প্রশাসক শচীন সিংহ রায়, প্রশাসক মন্ডলীর সদস্য বসন্ত রায়, ঈশ্বর রজক, জয়ন্ত বোস সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *