October 28, 2024

ফালাকাটার প্রাক্তন বিধায়ক স্বর্গীয় অনিল অধিকারীর স্মরণসভায় কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়।

1 min read

ফালাকাটার প্রাক্তন বিধায়ক স্বর্গীয় অনিল অধিকারীর স্মরণসভায় কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়।

তন্ময় চক্রবর্তী।।।।।রক্তদান জীবন দান। এর চেয়ে মহৎ কাজ আর কিছু হতে পারে না। তাই রক্তদানের মধ্য দিয়ে ফালাকাটার প্রাক্তন বিধায়ক স্বর্গীয় অনিল অধিকারীর  স্মরণসভায় গিয়ে তাকে শ্রদ্ধা জানাল কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়। উল্লেখ্য ফালাকাটার প্রাক্তন বিধায়ক স্বর্গীয় অনিল অধিকারী অত্যন্ত জনপ্রিয় বিধায়ক ছিলেন ফালাকাটা তে। তার কর্মজীবন এবং সাধারণ মানুষের সাথে সম্পর্ক এতটাই নিবিড় ছিল যে আজও সকলের মনে এবং হৃদয়ে রয়ে গিয়েছে।

আজ তার মৃত্যু বার্ষিকীতে তাঁর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়। শুধু তাই নয় তার মৃত্যু বার্ষিকী কে কেন্দ্র করে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। যেখানে রক্তদাতাদের উৎসাহ দিতে কালিয়াগঞ্জ বিধানসভার বিধায়ক সৌমেন রায় কে তাদের পাশে থাকতে দেখা যায়।

টেলিফোনে এক সাক্ষাৎকারে কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় বলেন, ফালাকাটা বাসিন্দা তথা জনপ্রিয় স্বর্গীয় বিধায়ক অনিল অধিকারী ছিলেন একজন মাটির মানুষ। মানুষের সঙ্গে তা অত্যন্ত সম্পর্ক নিবিড় ছিল। সাধারণ মানুষের বিপদে-আপদে সবসময় ঝাঁপিয়ে পড়তেন তিনি।

 তার মৃত্যুতে ফালাকাটা র বাসিন্দারা একজন প্রকৃত জনদরদি মানুষকে হারিয়েছে। আজকে তার স্মরণসভার মধ্য দিয়ে আমরা সবাই তাঁকে স্মরণ করে আগামী দিনে এগিয়ে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *