October 28, 2024

কালিয়াগঞ্জ পৌর শহরে বিশুদ্ধ পরিশ্রুত পানীয় জলের পরিবর্তে ট্যাপকলে দুর্গন্ধযুক্ত ঘোলাটে পানীয় জল

1 min read

কালিয়াগঞ্জ পৌর শহরে বিশুদ্ধ পরিশ্রুত পানীয় জলের পরিবর্তে ট্যাপকলে দুর্গন্ধযুক্ত ঘোলাটে পানীয় জল

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,১৮, অক্টোবর:পূজার মরশুমে কালিয়াগঞ্জ পৌর শহরে বিশুদ্ধ পরিশ্রুত পানীয় জলের পরিবর্তে ঘোলাটে দুর্গন্ধ যুক্ত পানীয় জল ট্যাপকল থেকে পুর শহরের মানুষ পাওয়ায় ক্ষুব্ধ সাধারণ মানুষ।ঘটনাটি ঘটেছে কালিয়াগঞ্জ শহরের ১৩ নম্বর ওয়ার্ডের কার্তিক দত্ত লেনে।এই ওয়ার্ডের ট্যাপকলে অধিকাংশ দিন দুর্গন্ধ সহ ঘোলা জল পেতে হয় ওয়ার্ডবাসীদের। সোমবার সকাল থেকেই এই জল ওয়ার্ডবাসী তথা মহেন্দ্রগঞ্জ বাজারের ব্যবসায়ীরা নিতে এলে দেখা যায় ট্যাপ কল দিয়ে ঘোলা দুর্গন্ধ যুক্ত জল। ঘোলাটে জলই বাড়ি ও দোকানের কাজের জন্য নিয়ে যাচ্ছ কোন উপায় না দেখে।

জল নিতে আসা অনেক ব্যক্তিকেই বলতে শোনা যাচ্ছে “এ যে দেখি প্রদীপের নিচেই অন্ধকার’।এই ট্যাপকলটির অবস্থান এমন একটি স্থানে যেখান আবার কালিয়াগঞ্জ পৌর সভার দুর্দন্ডপ্রতাপশালী উপ- পৌর প্রসাশক ঈশ্বর রজকের তৃণমূলের অফিস। যেখানে রোজ তৃণমূলের উপদলীয় শিবিরের নেতারা এসে বসেন,গল্প গুজবকরে থাকেন।তাই এ যেন দুয়ারে ট্যাপকল কর্মসূচির মতই ঘটনাটি। কিন্তূ অফিস থাকলে কি হবে এসব ছোট খাটো ব্যাপারে দৃষ্টি দেবার সময় কোথায়? কারন গোটা পৌর সভাটা তাকেই চালাতে হয়।

এদিকে জল নিতে আসা বক্তিদের দুর্দশার কথা জানতে চাইলে ওয়ার্ড বাসীরা বলেন দয়া করে আবার নামটাম লিখে আমাদের বিপদে ফেলবেন না।কারন নাম প্রকাশ হলে এই তল্লাটে জল পাওয়াতো দূরে থাক এই ওয়ার্ডে থাকা মুশকিল হয়ে যাবে।বেশ কয়েকজন মহিলা বলেন উনি কিছুদিন হল এই অঞ্চলের গব্বর সিংহের মতই হাবভাব দেখাচ্ছেন।যদিও তিনি বলেন কিছুদিন আগেও এরকম ছিলনা উনি।পৌর সভার কি যেন হওয়ার পর থেকে উনি পাল্টে গিয়ে এই সব করে বেড়াচ্ছে।তাই যেমন জল পাবো তেমনি নিয়ে যাবো।অসুবিধা হলে ও মুখ বুজে সহ্য করা ছাড়া আমাদের কোন উপায় নাই।১৩নম্বর ওয়ার্ডে সত্য সাইবাবা তৃণমূলের অফিসের পাশের ট্যাব দিয়ে

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *