October 28, 2024

কালিয়াগঞ্জ এ বাঘাযতীন ক্লাবের দুর্গাপূজার উদ্বোধনে বিধায়ক সৌমেন রায়ের সঙ্গে প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল। শহরে আবারো গুঞ্জন শুরু।

1 min read

কালিয়াগঞ্জ এ বাঘাযতীন ক্লাবের দুর্গাপূজার উদ্বোধনে বিধায়ক সৌমেন রায়ের সঙ্গে প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল। শহরে আবারো গুঞ্জন শুরু।

তনময় চক্রবর্তী মা দুর্গা বোধনের দিন ই এক অবাক করা কান্ড ঘটে গেল কালিয়াগঞ্জ শহরে।আর যার জন্য সম্ভব হল সেই মা দুর্গার সৌজন্যে। শহরজুড়ে বেশ কিছুদিন ধরে একটা গুঞ্জন চলছিল আবার কি কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক চন্দ্র পাল স্বমহিমায়  তৃণমূল কংগ্রেসে ফিরছেন ?  তার সেই পুরোনো জায়গা কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক পদে আসছেন ?  এই প্রশ্নের যখন ঘুরপাক খাচ্ছে শহর জুড়ে ,ঠিক তখন কালিয়াগঞ্জ এর বাঘাযতীন ক্লাব এক মাস্টার স্ট্রোক দিয়ে ফেলো শহরবাসীকে তাদের পুজোর উদ্বোধনের মধ্য দিয়ে। ৫০তম বর্ষে তাদের উদ্বোধনে দেখা গেল একই মঞ্চে কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় এর সঙ্গে বসে থাকতে কালিয়াগঞ্জ এর প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল কে।

শুধু তাই নয় মঞ্চে আরো যারা ছিলেন তারা হলেন তৃণমূল জেলা যুব সভাপতি কৌশিক গুন, তৃণমূলের রাজ্য সম্পাদক অসীম ঘোষ, কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল সভাপতি নিতাই বৈশ্য, কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি মোস্তাক আলী, কালিয়াগঞ্জ তৃণমূল যুব সভাপতি রাজা ঘোষ এবং প্রাক্তন তৃণমূল যুব সভাপতি বিভাস সাহা , সহ আরো অনেকে।

এক ঝাঁক তৃণমূল নেতৃত্বের মাঝে কার্তিকের  উপস্থিতি ষষ্ঠীর সন্ধ্যায় নতুন আশার আলো দেখালো  আবারো কালিয়াগঞ্জ বাসিকে। দীর্ঘদিন ধরে একটা গুঞ্জন চলছিল কালিয়াগঞ্জে কি আবার কার্তিক চন্দ্র পাল বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসের যোগ দিতে চলছে। শহরের আনাচে-কানাচে তে  একটা আলোচনা দীর্ঘদিন ধরে চলছে। তবে সেই আলোচনার মাঝে মা দুর্গার আশীর্বাদে স্বয়ং কার্তিকের হাজির তৃণমূল নেতৃত্বের দের মাঝখানে তা কিন্তু আবারও চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল সাধারণ মানুষকে যা রটে তা কিছুটা হলেও বটে।

 

তবে যাই হোক না কেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় , তৃণমূলের রাজ্য সম্পাদক অসীম ঘোষ, তৃণমূল ব্লক সভাপতি নিতাই বৈশ্য আজকে পুজো উদ্বোধন অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে কিছুক্ষণ সময় কাটাতে পেরে

তারাও যে বেশ খুশি তা কিন্তু তাদের চোখে-মুখে পরিষ্কার বুঝা গেল। বিধায়ক তো বলেই দিলেন এইভাবে আমরা আগামী দিনেও চলবো। বিধায়কের এই মন্তব্যের মাঝে একটি ইঙ্গিত বহন করছে তাহলে কি কার্তিকের যোগদান আসন্ন ? কালিয়াগঞ্জ পৌরসভা তে কি আবারো রদবদল হতে চলছে প্রশাসকের। পুরনো পদে কি আবার ফিরতে চলেছেন প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল।

 

তবে বিধায়ক সৌমেন রায়, রাজ্য সম্পাদক অসীম ঘোষ , নিতাই বৈশ্য , তৃণমূল যুব সভাপতি কৌশিক গুন কে দেখা গেলেও এদিন এখানে দেখা যায়নি কালিয়া গঞ্জ শহর তৃণমূল সভাপতি সুজিত সাহা , পৌরসভার পৌর প্রশাসক শচীন সিংহ রায় ও পৌর প্রশাসক মন্ডলীর সদস্য ঈশ্বর রজক কে। তবে যাই হোক না কেন ষষ্ঠীর সন্ধ্যায় বাঘাযতীন ক্লাব এর দূর্গা পূজার উদ্বোধন

যে নয়া নজির করল তৃণমূল নেতৃত্ব ও বিধায়ক এর মাঝে প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল এর উপস্থিতিতে তা নিঃসন্দেহে একটা ইঙ্গিত বহন করছে আগামী দিনের জন্য।এখন  কি  শুধু  সময়ের  অপেক্ষা প্রাক্তন পৌরপতি তথা প্রাক্তন কালিয়াগঞ্জ শহর তৃণমূলের সভাপতি কার্তিক চন্দ্র পালের আবার ও স্বমহিমায় তৃণমূল কংগ্রেসের ফেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *