October 28, 2024

মমতার জয়ে আনন্দে আত্মহারা হয়ে ঢাক বাজিয়ে লাড্ডু খাইয়ে দিলেন প্রাক্তন বিধায়ক তপন দেব সিংহ কে কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়।

1 min read

মমতার জয়ে আনন্দে আত্মহারা হয়ে ঢাক বাজিয়ে লাড্ডু খাইয়ে দিলেন প্রাক্তন বিধায়ক তপন দেব সিংহ কে কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়।

তন্ময় চক্রবর্তী ভবানীপুরের আঁচ এবার কালিয়াগঞ্জ এ আছড়ে পরল।দেবীর বোধন এর আগেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের আনন্দে আত্মহারা হয়ে ঢাক বাজিয়ে সকলকে শুভেচ্ছা জানালেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়। শুধু তাই নয় পাশাপাশি তিনি পূর্বতন কালিয়াগঞ্জ এর তৃণমূলের বিধায়ক তপন দেব সিংহ কে নিজে হতে লাড্ডু খাইয়ে কালিয়াগঞ্জ এর তৃণমূল কংগ্রেসের মধ্যে ঐকের বার্তা ও দিলেন নিজেদের মধ্যে।

এদিন সকাল থেকে দেখা যায় ভবানীপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ফলাফল বেরোতে না বেরোতে কালিয়াগঞ্জ এ তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে উৎসুক তৃণমূল কংগ্রেস কর্মী ও নেতাদের মধ্যে আনন্দ উৎসব লক্ষ করা যায়।

মার্জিন যত বাড়তে থাকে দলনেত্রীর ততই যেন আতশবাজির প্রদর্শনী তৃণমূল দলীয় কার্যালয়ের সামনে বাড়তে থাকে। এরপর দুপুরবেলায় সকল নেতা-নেত্রীরা এবং কর্মী-সমর্থকরা একত্রে হয়ে তৃণমূল কার্যালয়ে একে অপরকে শুভেচ্ছা জানিয়ে মিষ্টিমুখ করতে থাকে। সবশেষে দেখা যায় বর্তমান বিধায়ক সৌমেন রায় কে প্রাক্তন বিধায়ক কালিয়াগঞ্জ এর তপন দেব সিংহ কে নিজের হাতে লাড্ডু খাইয়ে দিতে। দলীয় কার্যালয়ে তখন কর্মী-সমর্থকরা খানিকটা হতচকিত হয়ে নিজেদের মধ্যে বলতে শুরু করেন,  এর নাম কালিয়াগঞ্জ।

এখানে আমরা সবাই সমান। আমাদের মধ্যে কোনো বিভেদ নেই। অন্যদিকে এই আনন্দঘন মুহূর্তকে সামনে রেখে নিজের বাঁধভাঙ্গা আনন্দকে ধরে রাখতে না পেরে ঢাকি দের কাছ থেকে নিজেই কাঁধে ঢাক তুলে নিয়ে বাজাতে শুরু করেন বিধায়ক সৌমেন রায়। প্রায় মিনিট পাঁচেক সকলের মাঝে ঢাক বাজিয়ে তিনি জানিয়ে দিলেন,  হাম কিসিসে কম নেহি। এরপর বর্তমানের কথাকে এক একান্ত সাক্ষাৎকারে তিনি জানিয়ে দেন, এরপর যত নির্বাচনী হোক না কেন এই বাংলায় প্রতিটি নির্বাচনেই তৃণমূল কংগ্রেসের জয়জয়কার হবে।

তিনি বলেন আজ সারা বাংলা জুড়ে আনন্দের খেলা চলছে , আবিরের খেলা চলছে।বিধায়ক বলেন ভবানীপুরের মানুষ প্রমাণ করে দিল নন্দীগ্রামে একটা বড় ষড়যন্ত্র হয়েছিল। কেন্দ্রীয় বাহিনী এবং দিল্লি থেকে আসা কিছু বহিরাগত নেতারা সেদিন ষড়যন্ত্র করে দিয়ে আমাদের দিদিকে সেদিন সামান্য ভোট এ হারিয়ে দিয়েছিল ।

  তার প্রতিউত্তর আজকে ভবানীপুরের মানুষ দিল। বাংলার মানুষ দিল। আগামী দিন পশ্চিমবঙ্গে যত ভোট হবে সবকটিতেই তৃণমূল কংগ্রেস জিতবে। মমতা বন্দ্যোপাধ্যায় জিতবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *