October 28, 2024

কালীপুজোর মধ্যেই কালিয়াগঞ্জ এ পুরো সা ফ হয়ে যাবে বিজেপি। মাত্র দুজনকে দেখা যাবে বিজেপিতে টর্চ লাইট জ্বালিয়ে জানিয়ে দিলেন বিধায়ক সৌমেন রায়।

1 min read

কালীপুজোর মধ্যেই কালিয়াগঞ্জ এ পুরো সাফ হয়ে যাবে বিজেপি। মাত্র দুজনকে দেখা যাবে বিজেপিতে টর্চ লাইট জ্বালিয়ে, জানিয়ে দিলেন বিধায়ক সৌমেন রায়।

তনময় চক্রবর্তী।আগামীকালই পূজার মধ্যে কালিয়াগঞ্জ থেকে পুরোপুরি সাফ হয়ে যাবে বিজেপি। আর যারা অবশিষ্ট থাকবে তারা বাজারে অচল। এদের কোন দাম নেই। আজ এমন ভাষাতেই কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় একান্ত সাক্ষাৎকারে একথা বললেন। তিনি বলেন যারা এখন দলে দলে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন তারা নিজেদের ভুল সংশোধন করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে ভরসা

রেখে তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন। কারণ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে রাজ্যজুড়ে উন্নয়নমূলক কাজ শুরু করেছে তা এক দৃষ্টান্ত স্থাপন করেছে সাধারণ মানুষের কাছে। সৌমেন বাবু এদিন আরো বলেন , ধীরে ধীরে যখন কালী পূজার মধ্যে কালিয়াগঞ্জে বিজেপি সাফ হয়ে যাবেন তখন টচ লাইট জ্বালিয়ে দেখা যাবে দুজন মাত্র ব্যক্তি সেখানে পড়ে রয়েছে। আর সেই দুজন ব্যক্তি বাজারে একদম অচল।

এদের কোন দাম নেই বাজারে। তিনি বলেন আগামী পৌরসভা নির্বাচনে এবার আমরাই খেলবো এবং আমরাই গড়বো। কারা কিভাবে খেলবে সেটা তাদের ব্যাপার। কিন্তু পৌরসভা দখল করে আমরাই উন্নয়ন করব আগামী দিনে এ নিয়ে কোন সন্দেহ নেই।উল্লেখ্য আজ কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় এর হাত ধরে বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বরুনা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান ঋণা বালা দেব শর্মা সহ আরো কয়েকজন। এদিনেই যোগদান সভায় উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল সভাপতি নিতাই বৈশ্য, প্রাক্তন কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেস সভাপতি কমল ঘোষ, তৃণমূল নেতা রাজীব সাহা সহ আরো অনেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *