October 28, 2024

কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় এর আর্থিক সাহায্য পৌঁছে গেল কৃষ্ণার হাতে

1 min read

কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় এর আর্থিক সাহায্য পৌঁছে গেল কৃষ্ণার হাতে

তন্ময় চক্রবর্তী উত্তর দিনাজপুর  ২৩/০৯/২১ ঃ-  অবশেষে কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় এর মানবিক উদ্যোগে কালিয়াগঞ্জ এর কুনরের এক কন্যাশ্রী দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত কৃষ্ণা রায় এর সুচিকিৎসার জন্য তার বাড়িতে পৌঁছে গেল আর্থিক সাহায্য এবং চিকিৎসা করতে  কলকাতায়  যাওয়ার জন্য ট্রেনের টিকিট। আজ বিধায়কের এক প্রতিনিধি দল কুনরে গিয়ে কৃষ্ণা রায়ের  হাতে সেই সাহায্য তুলে দেন।

স্বভাবত খুশি কৃষ্ণা রায়  এর পরিবার। তারা বলেন  যেভাবে কালিয়াগঞ্জ এর বিধায়ক মানবিক উদ্যোগ নিয়ে তাদের পাশে এসে দাঁড়ালেন তাতে তারা চির কৃতজ্ঞ। এই ঋণ তারা কখনোই শোধ করতে পারবেন না। সম্প্রতি কৃষ্ণ রায়ের  বোন সোশ্যাল মিডিয়ায় কাজ দিদির দুরারোগ্য ব্যাধির কথা জানিয়ে সকলকে সাহায্যের আবেদন করেন সুচিকিৎসার জন্য। এরপর সেই আবেদনে সাড়া দিয়ে দুদিন আগে বিধায়ক তার এক  প্রতিনিধিদলকে কৃষ্ণা  রায়ের বাড়িতে পাঠিয়ে ছিলেন।

সেই সময় বিধায়কের কখনো তো তারা সেই পরিবারকে সেখানে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন। আজ বিধায়ক সৌমেন রায় সেই প্রতিনিধিদলের মারফতে কৃষ্ণা রায়ের হতে আর্থিক সাহায্য এবং কলকাতা যাওয়ার জন্য ট্রেনের টিকিট তুলে দেন। এই বিধায়ক প্রতিনিধি দলে ছিলেন সঞ্জীব রায়, ভবানন্দ বর্মন, কুমোদ রায়, কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল সভাপতি নিতাই বৈশ্য, কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি মোস্তাক আলী, বিজয় মিশ্র , ৮ নম্বর মুস্তাফা নগর গ্রাম পঞ্চায়েতের প্রধান লতা সরকার সহ আরো অনেকে। জানা যায় কালিয়াগঞ্জ থেকে কৃষ্ণা রায় যখন কলকাতায় পৌঁছাবেন সেখানে বিধায়ক সব রকম ভাবে তার চিকিৎসার জন্য বন্দোবস্ত করবেন যাতে তিনি দ্রুত সুচিকিৎসার আরোগ্য লাভ করতে পারেন।

কালিয়াগঞ্জ এর সাধারন মানুষরা বিধায়ক সৌমেন রায় এই মানবিক উদ্যোগে খুবই খুশি।তারা বলেন  বিধায়ক যে এইভাবে মানবিক ভাবে এগিয়ে আসতে পারেন তার প্রকৃষ্ট উদাহরণ বিধায়ক সৌমেন রায়। এদিকে কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নিতাই বৈশ্য জানান , কালিয়াগঞ্জ এর পূর্ব কুনো রের অত্যন্ত মেধাবী এক ছাত্রী কৃষ্ণা রায় যিনি মাধ্যমিক উচ্চমাধ্যমিক , বি এ পাস করে এম এ পড়তে ছিল  ।

এমন একটি উজ্জ্বল ভবিষ্যৎ এখন দুরারোগ্য একটি রোগে  আক্রান্ত হয়েছে। এমন একটি সময় আমরা সবাই বিধায়ক সৌমেন রায় এর নির্দেশ মতো তার বাড়িতে এসে বিধায়কের আর্থিক সাহায্য আমরা সেই পরিবারের হাতে তুলে দিলাম। তিনি বলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সব সময় এই পরিবারের পাশে আছে এবং আমরা তৃণমূল নেতৃত্ব সবসময় এই পরিবারের পাশে রয়েছি। নিতাই বৈশ্য আরো বলেন আজ  কালিয়াগঞ্জ থেকে কৃষ্ণা যাচ্ছে কলকাতা তে সেখানে বিধায়ক নিজে দাঁড়িয়ে থেকে তার চিকিৎসার সুব্যবস্থা করবেন বলে এই পরিবারকে তিনি জানিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *