October 28, 2024

কলকাতাতে কি কালিয়াগঞ্জ এর পৌরপতি কার্তিক চন্দ্র পাল যোগ দিচ্ছেন তৃণমূলে ?    বিধায়কের মন্তব্যের পর জল্পনা এখন তুঙ্গে । 

1 min read

কলকাতাতে কি কালিয়াগঞ্জ এর পৌরপতি কার্তিক চন্দ্র পাল যোগ দিচ্ছেন তৃণমূলে ?    বিধায়কের মন্তব্যের পর জল্পনা এখন তুঙ্গে ।

তনময় চক্রবর্তী  কালিয়াগঞ্জ এর প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল কি আবারো ফিরে আসছেন তৃণমূল কংগ্রেসের? শহর জুড়ে এই জল্পনার মাঝেই সেই জল্পনাকে আর এক কদম উস্কে দিলেন খোদ কালিয়াগঞ্জ এর তৃণমূলের বিধায়ক সৌমেন রায়। তিনি আজ এক সাক্ষাৎকারে জানান প্রাক্তন পৌরপতি তিনি যে পর্যায়ে নেতৃত্ব দেন তার যোগদান কখনোই কালিয়াগঞ্জ এভাবে হতে পারে না। তার যোগদানের বিষয়টি নিয়ে রাজ্য তৃণমূল নেতৃত্ব ইতিমধ্যে ভাবনা চিন্তা করতে শুরু করে দিয়েছেন।

তারা যদি মনে করেন তাহলে প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পালের বিজেপি থেকে তৃণমূলে যোগদান কলকাতাতেই হতে পারে। আজ কালিয়াগঞ্জ এর নজমু নাট্য নিকেতন এ তৃণমূলের এক মহা যোগদান সভার ফাঁকেই এক সাক্ষাৎকারে এ কথা জানান কালিয়াগঞ্জ বিধানসভার তৃণমূলের বিধায়ক সৌমেন রায়।

উল্লেখ্য বেশ কিছুদিন ধরে কালিয়াগঞ্জে বিজেপি নেতৃত্বের মধ্যে ব্যাপক গোষ্ঠী কোন্দল থাকার ফলে এবং সেখানে কাজ করার পরিবেশ না থাকার ফলে সম্প্রতি বিজেপি ছেড়ে যোগ দেন কলকাতায় তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল কংগ্রেস এ কালিয়াগঞ্জ বিধানসভার তৃণমূলের বিধায়ক সৌমেন রায়  ।  আজ সেই বিধায়ক সৌমেন রায়ের হাত ধরে কালিয়াগঞ্জ এ তৃণমূলের এক যোগদান সভায় প্রচুর কালিয়াগঞ্জ ব্লক, শহর এবং জেলা স্তরে বিজেপি নেতারা যোগ দিলেন। আর সেই যোগদান সভার ফাঁকেই বিধায়ক সৌমেন রায় প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল এর যোগদান সম্পর্কে এমন মন্তব্য করেন। এদিকে বিধায়কের এই ধরনের মন্তব্যের পর কালিয়াগঞ্জ শহরের মানুষের একটাই বক্তব্য কবে সেই প্রতীক্ষীত দিনটি আসছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *