October 28, 2024

আজ উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ এর সঙ্গে সাক্ষাৎ করলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়

1 min read

আজ উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ এর সঙ্গে সাক্ষাৎ করলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়

তনময় চক্রবর্তী। কালিয়াগঞ্জ এর উন্নয়নের ব্যাপার নিয়ে আজ উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ এর সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়। জানা যায় বৈঠকের শুরুতে শুভেচ্ছা বিনিময় করেন বিধায়ক সৌমেন বাবু। এরপর রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদ থেকে কি কি উন্নয়ন মূলক কাজ করা যায় কালিয়াগঞ্জ এর উন্নতি কল্পে সে নিয়েও একপ্রস্থ বৈঠক সেরে নেন উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে।

টেলিফোনে এক সাক্ষাৎকারে কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় জানান কালিয়াগঞ্জ এর বিভিন্ন বিষয় নিয়ে যে আলোচনা হয়েছে তা খুবই ভালো আলোচনা। আগামী দিনে কালিয়াগঞ্জ এর মানুষ বুঝবে উন্নয়ন কাকে বলে।

তিনি বলেন কালিয়াগঞ্জ এর মানুষ দুহাত তুলে যেমন তাকে  আশীর্বাদ করেছেন তেমনি তিনিও চান আগামী দিনে যাতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় কালিয়াগঞ্জ এর উন্নয়নের গতি আরো কয়েক কদম এগিয়ে যেতে পারে। তিনি বলেন কালিয়াগঞ্জ এর উন্নয়ন ই তার  প্রধান লক্ষ। আর তাই শাসকদলের বিভিন্ন নেতাদের সঙ্গে এবং মন্ত্রীদের সঙ্গে তিনি দেখা সাক্ষাৎ করছেন জোর কদমে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *