October 28, 2024

আবেগ ও উচ্ছ্বাসে নিজেকে ভাসিয়ে দিলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় তনময় চক্রবর্তী

1 min read

আবেগ ও উচ্ছ্বাসে নিজেকে ভাসিয়ে দিলেন কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়
তনময় চক্রবর্তী সৌমেন রায় কে ফালাকাটায়  নিজের মাটি নিজের জায়গার তৃণমূল কংগ্রেস এর কর্মীরা সম্বর্ধনা জানালো রাজকীয় ভাবে।আজ সকাল থেকে দেখা যায় কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় কে কাছে পেয়ে তৃণমূল কংগ্রেসের কর্মীরা বাঁধন ছাড়া আবেগ ও উছাসে নিজেকে ভাসিয়ে দেয়।হাজার হাজার তৃণমূল কংগ্রেসের কর্মীরা যেন তাদের দেখে মনে হচ্ছিল তাদের অভিভাবক তাদের কাছে ফিরে এসেছে ।তাদের সুখ দুঃখের সাথী তাদের সামনে চলে এসেছে

।অনেক কর্মী কে দেখা যায় সৌমেন বাবুর পা ছুঁয়ে প্রনাম করতে কাউকে দেখা যায় কোলাকোলি করতে কাউকে আবার দেখা যায় করমর্দন করতে।কালিয়াগঞ্জ এর বিধায়ক বলেন আমি কালিয়াগঞ্জ এর বিধায়ক হলেও এখানকার মানুষের সুখ দুঃখের সাথী হয়ে থাকব।

এখানেই আমার ছোট থেকে বড় হয়ে উঠা ।বাড়িতে ছোট থেকে আমার দেখা বাবার রাজনৈতিক কার্যকলাপ।সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে বাবা যেভাবে যুক্ত হয়েছিল সেগুলি দেখেই তার ই অনুপ্রেরণাতেই আজ আমার রাজনীতির মঞ্চে প্রবেশ।

তাই বাবার আশীর্বাদ নিয়ে আমি সবসময়ই মানুষের পাশে থেকে কাজ করতে চাই। এবারের বিধানসভা নির্বাচনে কালিয়াগঞ্জে বিজেপির বিধায়ক হয়ে কাজ করছিলাম। কিন্তু বিজেপির বিধায়ক হয়ে কাজ করার সুবাদে অনেক অসুবিধা হচ্ছিল আমার। সেখানে ছিল না কাজ করার কোন পরিবেশ।

ছিল শুধু মাত্র সাংগঠনিক বিভিন্ন কাজিয়া। কারো সাথে কারো মিল ছিল না। ফলে মন দিয়ে কাজ করতে খুবই অসুবিধা হচ্ছিল। সৌমেন বাবু বলেন তিনি বিজেপির বিধায়ক হয়েছিলেন শুধুমাত্র কিন্তু তার দেহ ছিল শুধুমাত্র বিজেপির ঘরে আর মন ছিল তৃণমূলের অন্দরে।

আর তাই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আকৃষ্ট হয়ে আমি পুনরায় বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিন। সৌমেন বাবু বলেন এখানে কাজ করার পরিবেশ রয়েছে। আমি কাজ করতে চাই মানুষের পাশে থেকে মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে মানুষের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *