October 28, 2024

ঘরের ছেলে ঘরে ফিরেই কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় বললেন আমি আপনাদের ভাই ভাস্তা, আমি আপনাদের পাশে সব সময় থাকবো

1 min read

ঘরের ছেলে ঘরে ফিরেই কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় বললেন ,আমি আপনাদের ভাই ভাস্তা, আমি আপনাদের পাশে সব সময় থাকবো

তনময় চক্রবর্তী। ঘরের ছেলে ঘরে ফিরতেই উৎসবের মেজাজ ফালাকাটা এলাকাজুড়ে। বৃহস্পতিবার ফালাকাটার বাড়িতে ফিরতেই কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় কে ঘিরে জনতার বাঁধভাঙ্গা উচ্ছ্বাস উপরে পড়ে। সম্প্রতি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন  কালিয়াগঞ্জ এর বিজেপির বিধায়ক সৌমেন রায়।

এদিন ফালাকাটা স্টেশনে পৌঁছাতেই তৃণমূল কর্মী সমর্থকদের ব্যাপক উন্মাদনা ছিল। ফুলমালা ও উত্তরীয় দিয়ে বরণ করে হুডখোলা গাড়িতে চাপিয়ে স্টেশন থেকে মিছিল করে তৃণমূলের কর্মীরা সৌমেন বাবুকে পৌঁছে দেন তার সুভাষপল্লী বাড়িতে।

এদিকে সৌমেন বাবুকে ঘিরে যখন তৃণমূল কংগ্রেসের বাঁধভাঙা উচ্ছ্বাস তখন দেখা যায় ফালাকাটায় বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে মুখ ভার। জানা যায় তৃণমূলের জেলা নেতৃত্ব ফালাকাটা স্টেশন থেকে সৌমেন বাবু কে বরণ করতে ফালাকাটা ব্লক সভাপতি সুভাষ রায় ও ব্লক যুব সভাপতি শুভব্রত দে’  কে  দায়িত্ব দিয়েছিল।

যেহেতু সৌমেন বাবুর বাড়ি ফালাকাটায় তাই কালিয়াগঞ্জ এর বিধায়ক হলেও ফালাকাটা তে অসংখ্য তার অনুগামী রয়েছে। এদিকে ফালাকাটা পৌছেই সৌমেন বাবু বলেন , আমি আপনাদের ভাই ভাস্তা । আপনারা আমাকে আশীর্বাদ করুন আমি যেন আপনাদের পাশে থেকে কাজ করতে পারি সর্বক্ষণ।

তিনি বলেন রাজ্যে নতুন পৌরসভা ফালাকাটা তে ১৮  টি ওয়ার্ড রয়েছে। আগামী দিনে পৌরসভা নির্বাচনে আমরা এখানে বিজেপি কে ধরাশায়ী করে১৮ _০ তে জিতব। শুধু পুরভোট এই নয় এবার আলিপুরদুয়ারের কয়েকজন বিজেপির বিধায়ক খুব শীঘ্রই তৃণমূলে যোগ দেবেন বলে তিনি জানান। তিনি বলেন ইতিমধ্যে বিজেপির বিধায়করা আমার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন।এদিকে কালিয়াগঞ্জ এর বিজেপির বিধায়ক সৌমেন রায় কবে আসবেন কালিয়াগঞ্জে সে নিয়ে অধীর অপেক্ষায় রয়েছেন কালিয়াগঞ্জ শহরের তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক রা।

 

 

বিশ্বস্ত সূত্রে জানা যায় বিধায়ক সৌমেন রায় কে কালিয়াগঞ্জে বরণ করতে তৃণমূল কংগ্রেসের মধ্যে ইতিমধ্যে ব্যস্ততা শুরু হয়ে গিয়েছে। কালিয়াগঞ্জ এর মানুষের দাবি শাসক দলের বিধায়ক হওয়ার সুবাদে কালিয়াগঞ্জ এর উন্নয়ন যে আরো দ্রুত গতিতে বেড়ে যাবে সে নিয়ে কোন সন্দেহ নেই। তাই এখন বিধায়ক সৌমেন বাবু কবে কালিয়াগঞ্জ এ আসছেন সেই উৎকণ্ঠায় সময় কাটাচ্ছেন তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *